28 C
আবহাওয়া
৭:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ভুয়া ডাক্তার গ্রেপ্তার

চট্টগ্রামে ভুয়া ডাক্তার গ্রেপ্তার

চট্টগ্রামে ভুয়া ডাক্তার গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে মেঘনাদ নাথ প্রদীপ (৩৬) নামে এক ভুয়া ডাক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে নগরীর ইপিজেড থানার দক্ষিণ হালিশহর জেলেপাড়ার রেলবিট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি সন্দ্বীপ উপজেলার হারামিয়া গ্রামের সুধীর চন্দ্র নাথের ছেলে।

র‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার বলেন, দীর্ঘদিন ধরে মেঘনাদ নাথ ভুয়া এমবিবিএস ডাক্তার সেজে এলাকায় রোগীদের জটিল রোগের চিকিৎসার নামে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছিলেন। নিউ প্যারাডাইস হোমিও হল নামে তার একটি হোমিওপ্যাথিক চিকিৎসাসেবা প্রতিষ্ঠান রয়েছে। সেই প্রতিষ্ঠানে হোমিওপ্যাথিক চিকিৎসার পাশাপাশি অ্যালোপ্যাথিক চিকিৎসাও দিতেন তিনি।

তিনি এমবিবিএস ডাক্তার হিসাবে পরিচয় দিতেন। দীর্ঘদিন তিনি ওই এলাকায় জটিল রোগের চিকিৎসার নামে প্রতারণা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি দোষ স্বীকার করেছেন। তার কাছ থেকে চিকিৎসা যন্ত্রপাতি ও এমবিবিএস ডিগ্রিসহ ছাপানো প্যাড জব্দ করা হয়।বুধবার তাকে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ