37 C
আবহাওয়া
১০:২১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ঘরের বিষয় অন্যের কাছে বলা লজ্জার: পররাষ্ট্রমন্ত্রী

ঘরের বিষয় অন্যের কাছে বলা লজ্জার: পররাষ্ট্রমন্ত্রী

ঘরের বিষয় অন্যের কাছে বলা লজ্জার: পররাষ্ট্রমন্ত্রী

বিএনএ ডেস্ক: বাংলাদেশ সম্পর্কে বিদেশি রাষ্ট্রদূতদের মন্তব্য করতে বাধ্য করে দেশের কিছু গণমাধ্যম। নিজেদের ঘরের বিষয় অন্যের কাছে বলাটা লজ্জাজনক। এ মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে সিলেট জেলা স্টেডিয়ামে জেলা সাহিত্য মেলায় প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী বলেন, অন্য কোনো দেশের মানুষ নিজেদের অভ্যন্তরীণ বিষয় নিয়ে বিদেশি কূটনীতিকদের কাছে জানতে চান না।

জঙ্গি ছিনতাই দুর্ঘটনা

পুলিশের চোখে স্প্রে করে জঙ্গি ছিনতাই সংক্রান্ত প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এটা নিছক একটি দুর্ঘটনা। এ দেশের আইনশৃঙ্খলা বাহিনী খুবই দক্ষতার সঙ্গে তাদের দায়িত্ব পালন করছেন।

এছাড়া বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশ প্রসঙ্গে ড. মোমেন বলেন, বিএনপি সমাবেশে জনসমাগম নিয়ে নিজেরাই হতাশ। তাদের ইচ্ছে ছিল আন্দোলন শুরু করার, কিন্তু ব্যর্থ হয়েছে।

জেলা সাহিত্য মেলার অনুষ্ঠানে সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমানের সভাপতিত্বে ও জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংস্কৃতিক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সুব্রত ভৌমিক, অতিরিক্ত ডিআইজি ও সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার ফয়সল মাহমুদ, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এবং বিশিষ্ট লোকসংগীত গবেষক ড. আবুল ফতেহ ফাত্তাহসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ