31 C
আবহাওয়া
১:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নিজেদের হতাশাকে জাতির সামনে স্পষ্ট করছে বিএনপি: ওবায়দুল কাদের

নিজেদের হতাশাকে জাতির সামনে স্পষ্ট করছে বিএনপি: ওবায়দুল কাদের

সুনিপুণভাবেই অপপ্রচারের কাজটি করে যাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

বিএনএ ঢাকা: ক্ষমতার মোহে অন্ধ বিএনপি মানুষের ভালো থাকা পছন্দ করে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এই নেতিবাচক মানসিকতা তাদের ভালো থাকার পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

বুধবার (২২ সেপ্টেম্বর) সরকারী বাসভবনে এক ব্রিফিং-এ ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি মহাসচিব কাল্পনিক অভিযোগ করে বলছেন দেশের মানুষ ভালো নেই। আসলে দেশের মানুষ করোনা’র অভিঘাত মোকাবিলা করে ভালো আছে বলেই বিএনপি নেতাদের কষ্ট হচ্ছে। ক্ষমতার মোহে অন্ধ, মিথ্যাচার আর বিষোদগারকে যারা রোজনামচায় পরিণত করেছে, তারা মানুষের ভালো থাকা পছন্দ করবে না এটাই স্বাভাবিক। তাদের এমন আচরণ একদিকে মানুষের এগিয়ে চলার উদ্যমকে ক্ষতিগ্রস্ত করে অন্যদিকে নিজেদের হতাশাকে জাতির সামনে স্পষ্ট করছে।

সরকারকে ক্ষমতা থেকে সরানোর ভাঙা রেকর্ড জনগণ গত ১৩ বছর শুনে আসছে-মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঘরে বসে বিএনপি কৃষক, শ্রমিক আর সাংবাদিকদের জন্য মায়াকান্না দেখায়।

কৃষক উৎপাদিত পণ্যের মূল্য পায় না, বিএনপি নেতাদের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এদেশে কৃষি ও কৃষকের উন্নয়নে বঙ্গবন্ধু যা করেছেন সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কৃষি বান্ধব সরকার হিসেবে বঙ্গবন্ধু কন্যা উৎপাদন, পণ্যমূল্য, পণ্যবাজারজাত করণ, উপকরণ সরবরাহ এবং ঋণ ও প্রণোদনা প্রদানের মাধ্যমে দেশে এক অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন। বিএনপি’র শাসনামলে উৎপাদনের জন্য সার চেয়ে পায়নি কৃষকরা। বরং কৃষকদের বুকে গুলি চালানো হয়েছিল। তখন কৃষকরা প্রয়োজনীয় সাপোর্ট পায়নি, অথচ আজ বিএনপি নেতারা কৃষকদের জন্য মেকি দরদ দেখাচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান, দেশের মানুষের শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নেয়ায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এসডিজি পুরস্কার দিয়েছে জাতিসংঘ। এই অর্জন দেশের ইতিহাসে মাইল ফলক হয়ে থাকবে। জাতিসংঘের টেকসই উন্নয়ন সংক্রান্ত নবম বার্ষিক আন্তর্জাতিক সম্মেলনের পূর্ণ অধিবেশনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মার্কিন যুক্তরাষ্ট্রের বিশিষ্ট উন্নয়ন অর্থনীতিবিদ জেফ্রিস্যাক্স -” জুয়েল ইনদি ক্রাউন অব দি ডে” হিসেবে অভিহিত করেন। অর্থনীতিবিদ জেফ্রিস্যাক্স বিশ্বব্যাপী করোনা মহামারি চলাকালে ও এসডিজি অর্জনে বঙ্গবন্ধু কন্যার ঐকান্তিক প্রচেষ্টার জন্য তার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন বলে জানান ওবায়দুল কাদের।

বিশ্বপর্যায়ে বাংলাদেশের শ্রেষ্ঠত্ব প্রতিষ্ঠার জন্য আওয়ামী লীগসহ দেশের সব মানুষের পক্ষ থেকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ