31 C
আবহাওয়া
১২:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবিতে হাল্ট প্রাইজের নতুন কমিটি

বশেমুরবিপ্রবিতে হাল্ট প্রাইজের নতুন কমিটি

হাল্ট প্রাইজ

বিএনএ, বসেমুরবিপ্রবি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) চতুর্থ বারের মত আয়োজন করা হচ্ছে হাল্ট প্রাইজের অনক্যাম্পাস ক্যাম্পেইন। এ লক্ষ্যে ইতিমধ্যে ২০২১-২২ সালের জন্য ব্যবস্থাপনা কমিটি ঘোষণা করা হয়েছে।

৮ সদস্যের এই কমিটিতে ক্যাম্পাস ডিরেক্টর হিসেবে নির্বাচিত হয়েছেন বি. এম সাকিবুল হাসান, এছাড়া এসোসিয়েট ডিরেক্টর হিসেবে আবুল বাসার কৌশিক, হেড অফ অপারেশন হিসেবে বিপ্লব চক্রবর্তী, হেড অফ ডিজিটাল কন্টেন্ট হিসেবে আসসাফুর জামান, হেড অফ ইভেন্ট ম্যানেজমেন্ট মো. রাকিব সরকার, ইভেন্ট কো-অরডিনেটর মাইনুল হাসান মাসুদ, হেড অফ মার্কেটিং শহিদুল ইসলাম নোবেল সরকার, প্রেস এন্ড মিডিয়া কো-অর্ডিনেটর হিসেবে ফাতেমা-তুজ-জিনিয়া।

এবারের প্রোগ্রামের বিষয়ে ক্যাম্পাস ডিরেক্টর বি. এম সাকিবুল হাসান বলেন,“এই বছর নভেম্বরে ইভেন্টটি অনুষ্ঠিত হবে এর মধ্যে যদি ক্যাম্পাস খোলা না হয় তবে আমরা অনলাইনে অনুষ্ঠান পরিচালনা করব।”

এসময় তিনি আরও জানান, “এ বছরে অংশগ্রহণকারীদের জন্য বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে যাতে তারা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এবং আন্তর্জাতিক অঙ্গনেও সাফল্যের ছাপ রাখতে পারেন।”

উল্লেখ্য, প্রতিবছর আলাদা আলাদা বিষয় কে ভিত্তি করে আয়োজন করা হয় হাল্ট প্রাইজ প্রতিযোগীতা। প্রতিযোগিতায় প্রতিটি দলকে একটি করে চ্যালেঞ্জের ওপর আইডিয়া জমা দিতে হয়। পরবর্তীতে বিশ্বব্যাপী একযোগে এই আইডিয়া প্রতিযোগীতায় অংশ নেয় লাখ লাখ টিম এবং বিজয়ী দল অংশগ্রহণ করে রিজিওনাল সামিট ও এক্সেলারেশন পর্বে। সর্বশেষে বিজয়ী দলকে তার আইডিয়াটিকে একটি সফল ব্যবসায় রুপ দিতে, পুরষ্কার হিসেবে ১ মিলিয়ন ডলার প্রদান করা হয়।

বিএনএ/ মুহা. ফাহীসুল হক ফয়সাল,

Loading


শিরোনাম বিএনএ