24 C
আবহাওয়া
৫:৩১ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিএন‌পি কর্মসূ‌চি দি‌লে প্রতি‌রো‌ধের হু‌শিয়া‌রি ছাত্রলী‌গের

বিএন‌পি কর্মসূ‌চি দি‌লে প্রতি‌রো‌ধের হু‌শিয়া‌রি ছাত্রলী‌গের

বিএন‌পি কর্মসূ‌চি দি‌লে প্রতি‌রো‌ধের হু‌শিয়া‌রি ছাত্রলী‌গের

বিএনএ, চট্টগ্রাম : মু‌ক্তিযু‌দ্ধের ই‌তিহাস বিকৃ‌তির ল‌ক্ষে বিএন‌পি কর্মসূ‌চি দি‌লে, বিএন‌পি‌কে প্রতি‌রো‌ধের হু‌শিয়া‌রি দি‌য়ে‌ছে চট্টগ্রাম মহানগর ছাত্রলী‌গ। সোমবার (২২ মার্চ) ছাত্রলী‌গের চট্টগ্রাম মহানগর সভাপ‌তি ইমরান আহ‌ম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক মো. জাকা‌রিয়া দস্তগীর এক যৌথ বিবৃ‌তি‌তে এ হু‌শিয়া‌রি দেন।

বিবৃ‌তি‌তে তারা ব‌লেন, আগামী ২৬ মার্চ মহান মুক্তিযুদ্ধের সুবর্ণ জয়ন্তী” সারাদেশে যখন আনন্দঘন পরিবেশে উদযাপনের প্রস্তুতি নিচ্ছে, তখন বিএনপি ইতিহাস বিকৃতির আশ্রয় নিয়ে আগামী ২৭ মার্চ চট্টগ্রাম কালুরঘাট স্বাধীনতা বেতার কেন্দ্রে মুক্তিযুদ্ধের ইতিহাস কলঙ্কিত করার অপকৌশলে মাঠে নামার চেষ্টা কর‌ছে। য‌দি তারা এ ধর‌নের চেষ্টা ক‌রে তার পরিনাম হবে ভয়াবহ।

আমরা ইতোমধ্যে বিভিন্ন পত্রিকা ও অনলাইনের মাধ্যমে জানতে পেরেছি বিএনপি জামায়াত সন্ত্রাসী গােষ্টি ও তাদের দোষররা ২৭ মার্চ কালুরঘাট বেতার কেন্দ্রে স্বাধীনতা দিবস উদযাপনের নামে স্বাধীনতা ঘােষনা নিয়ে মিথ্যা প্রপ্রাগান্ডা এবং ইতিহাস বিকৃতির ঘৃণ্য অপকৌশল নিয়েছে।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করার লক্ষে দৃর্বিত্তদের কোনাে ধরনের অপতৎপরতা বীর চট্টলার পবিত্র মাটিতে করতে দেওয়া হবে না মর্মে প্রতিজ্ঞা করছে।

যদি এমন কোন কর্মসূচীর দৃষ্টতা দেখায় বীর চট্টলার মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তি সাথে নিয়ে কঠোর প্রতিরােধ গড়ে তুলবে ব‌লেও জানান বিবৃ‌তি‌তে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ