30 C
আবহাওয়া
৮:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে প্রতিবেশীর মারধরে শিশুর মৃত্যু

রাজধানীতে প্রতিবেশীর মারধরে শিশুর মৃত্যু

রাজধানীতে প্রতিবেশীর মারধরে শিশুর মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর খিলক্ষেত মধ্যপাড়া এলাকায় একটি মেয়েকে মারধর করার প্রতিবাদে এক ব্যক্তির মারধরের শিকার হয় রনি মিয়া (১১) নামে এক শিশু । সে স্হানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে মারা গেছে।

কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার রায়হান মিয়ার ছেলে রনি। মধ্যপাড়ার টিনশেড বাসায় ভাড়া থাকতো মা জিয়াসমিনের সঙ্গে।

বুধবার বিকেলে ঢামেক হাসপাতালের মর্গে সামনে রনির মামা মো. স্বপন মিয়া জানান, রনি এলাকাতে ফ্লাক্সে করে চা বিক্রি ও মাস্ক বিক্রি করতো। ১৬ এপ্রিল সকালে তাদের পাশের বাসার ফয়েজ নামের এক ব্যক্তি ৭/৮বছরের একটি মেয়েকে মারধর করছিলো।

এ সময় রনি তাকে বাধা দেয়। তখন ক্ষিপ্ত হয়ে ফয়েজ রনিকে মারধর করে।
এরপর রনি বাসায় চলে যায়। বিষয়টি কাউকে জানায়নি সে। গত পরশু তার মা তাকে গোসল করানোর সময় শরীরে আঘাতের চিহ্ন দেখতে পায়। পরে তার কাছে জানতে চাইলে সে মারধরের ঘটনাটি বলে।

পরে মঙ্গলবার সকালে তার বুকে ব্যথা শুরু হয় । পরে মা সন্ধ্যায় খিলক্ষেতে একটি হাসপাতালে ভর্তি করা হয় রনিকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যায়।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, স্হানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল সাড়ে নয়টার দিকে মধ্যপাড়া টিনশেড বাসা থেকে রনির মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনিপ্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ