28 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে গাজীপুর জেলা কল্যাণের নবীন বরণ অনুষ্ঠিত

ইবিতে গাজীপুর জেলা কল্যাণের নবীন বরণ অনুষ্ঠিত

ইবিতে গাজীপুর জেলা কল্যাণের নবীন বরণ অনুষ্ঠিত

বিএনএ, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) গাজীপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের আয়োজনে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা-২০২২ অনুষ্ঠিত হয়েছে।  সোমবার (২০ জুন) সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ ভবনের ১৪০ নম্বর কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে গাজীপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মুরতুজা হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভুঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আজগর হোসেন, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মামুন আল রশীদ এবং বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ আতাউল হক।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জিয়া হল মসজিদের পেশ ইমাম বেলায়েত হোসেন। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও কলম দিয়ে বরণ করে নেওয়া হয়।

এদিকে বিদায়ী সভাপতি মুরতুজা হাসান ও সাধারণ সম্পাদক নবীরুল ইসলামকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এছাড়া আরও দুজন শিক্ষার্থীদেরকে বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, শূন্য জায়গা থেকে শুরু করে শুধুমাত্র পড়াশোনার মাধ্যমে আজকে এই পর্যায়ে এসেছি। বিশ্ববিদ্যালয়ে এসে পিতা-মাতার আইসোলেশন থাকে নাহ। তাই নিজেদের সঠিক পড়াশোনার মাধ্যমে ভালো অবস্থানে যেতে হবে।

প্রবীনদের উদ্দেশ্যে তিনি বলেন, ধরে নিতে হবে কিছুই অর্জন হয়নি কিন্তু প্রতিযোগিতা এখন জাতীয় পর্যায়ে হবে তাই সঠিকভাবে পড়াশোনা করে ভালো কিছু করতে হবে। পাশাপাশি বিদায়ী সভাপতি-সাধারণ সম্পাদকের অসাধারণ কর্মদক্ষতা ও জেলা কল্যাণের প্রতি আন্তরিকতার প্রশংসা করেন তিনি।

প্রসঙ্গত, অনুষ্ঠান শেষে ৩২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

বিএনএ/তারিক,এমএফ

Loading


শিরোনাম বিএনএ