31 C
আবহাওয়া
৩:৩৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষার্থীদের ওপর পুলিশের অ্যাকশন তদন্ত হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষার্থীদের ওপর পুলিশের অ্যাকশন তদন্ত হবে: শিক্ষামন্ত্রী


বিএনএ, ঢাকা: ঢাকা কলেজের শিক্ষার্থীদের ওপর পুলিশের অ্যাকশনের কোনো দরকার ছিল কি-না তা তদন্ত করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে স্কয়ার হাসপাতালে ঢাকা কলেজের শিক্ষার্থী মোশাররফ হোসেনকে দেখতে এসে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

শিক্ষামন্ত্রী বলেন, ‘ঢাকা কলেজের শিক্ষার্থী মোশাররফ হোসেনের সকল চিকিৎসার ব্যবস্থা হবে। এছাড়া আহত সব শিক্ষার্থীর চিকিৎসার ব্যবস্থা করা হবে। আমরা সবার খোঁজ নিচ্ছি। ঢাকা মেডিকেলে যাকে নেওয়া হয়েছে তার ব্যাপারেও খোঁজ নিব। তার ভালো চিকিৎসার ব্যবস্থা আমরা করব।’

ছাত্রদের ওপর পুলিশি এ্যাকশনের বিষয়েও তদন্ত করা হবে উল্লেখ করা হবে জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, ‘আপনাদের ফুটেজে দেখলাম, দুটো দোকানের মধ্যে তাদের বাকবিতণ্ডায় কিছু ছাত্রকে জড়ানো হয়েছে বা তারা জড়িয়েছে। তারপর একটা ঘটনা ঘটেছে।

তিনি বলেন, গতকাল সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ সকাল থেকে দুটো পক্ষকে যদি দূরে রাখা যেত, তাহলে হয়তো প্রাণহানির ঘটনা ঘটতো না। আমরা সবার খোঁজ নিচ্ছি। ঢাকা মেডিকেলে যাকে নেয়া হয়েছে তার ব্যাপারেও আমরা খোঁজ নিব। তার ভালো চিকিৎসার ব্যবস্থা আমরা করব।

সংঘর্ষে আহত একজন ঢাকা মেডিকেলে মারা গেছেন জানালে তিনি সাংবাদিকদের বলেন, ‘এটা খুবই দুঃখজনক ঘটনা। এখন পরিস্থিতি শান্ত আছে। তবে কিছু পক্ষ আছে যাদের দরকার অশান্তি, অস্থিতিশীল, অরাজকতা। তারাই যে কোন জায়গায় ছোট কোন ঘটনাকে নানান ভাবে বড় করে দেখানোর প্রচেষ্টা চালায়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ