34 C
আবহাওয়া
২:৫২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নারী দলের দায়িত্বে বাশার

নারী দলের দায়িত্বে বাশার


বিএনএ, স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নারী বিভাগের প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার সুমন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে বিসিবি।

বিবৃতিতে বলা হয়েছে, এখন থেকে উইমেনস উইংয়ের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। দায়িত্ব পাওয়ার পর তাকে অভিনন্দন জানান, বিসিবি পরিচালক ও উইমেনস উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল এমপি ও বাংলাদেশ নারী দলের ক্যাপ্টেন নিগার সুলতানা জ্যোতি।

জাতীয় দলকে দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছেন বাশার। এরপর জাতীয় দলের নির্বাচক হিসেবেও কাজ করেছেন দীর্ঘদিন। সদ্যবিদায়ী প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর পাশাপাশি তার সঙ্গেও মেয়াদ শেষে আর চুক্তি নবায়ন করেনি বিসিবি।

যদিও এই দুজন নির্বাচকের দায়িত্বে না থাকলেও বিসিবির অন্য পদে থাকবেন বলে সেসময় জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেই প্রেক্ষিতে এবার নতুন দায়িত্ব পেলেন বাশার।

গত ১২ ফেব্রুয়ারি বিসিবির প্রধান নির্বাচক ঘোষণা করা হয় গাজী আশরাফ হোসেন লিপুকে। তার সঙ্গে আছেন আরেক সাবেক ক্রিকেটার হান্নান সরকার। পুরনো নির্বাচক প্যানেলের আব্দুর রাজ্জাক আছেন এবারের নতুন প্যানেলেও।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ