29 C
আবহাওয়া
৯:১৯ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে বজ্রপাতে নিহত ৩, আহত ৭

রাঙামাটিতে বজ্রপাতে নিহত ৩, আহত ৭

রাঙামাটিতে বজ্রপাতে নিহত ৩, আহত ৭

বিএনএ, রাঙামাটি: বিএনএ, রাঙামাটি: তীব্র তাপদাহের মাঝে দীর্ঘ প্রতীক্ষার পর পার্বত্য চট্টগ্রামের রাঙামাটিতে বৃষ্টি নেমে আসলেও এসময় বজ্রপাতে তিনজন মৃত্যুর খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২ মে) রাঙামাটি শহরের সিলেটি পাড়া, বাঘাইছড়ি উপজেলার রুপাকারী ইউনিয়ন এবং সাজেকের লংথিয়ান পাড়ায় এ ঘটনা ঘটে। এসময় একটি গরুও মারা যায় এবং একই সময়ে আরও ৭ জন আহত হয়েছে বলে স্থানীয়রা জানান।

নিহতরা হলেন- রাঙামাটি শহরের সিলেটি পাড়ার বাসিন্দা মো. নজির (৫০), বাঘাইছড়ি উপজেলার রুপাকারী ইউনিয়নের মুসলিম ব্লক এলাকার বাসিন্দা বাহারজান বেগম (৫৫) এবং সাজেকের লংথিয়ান পাড়ার তোনিবালা ত্রিপুরা (৩৭)।

অন্যদিকে বাঘাইছড়িতে সকাল সাড়ে নয়টার দিকে এটি চায়ের দোকানে বসে আড্ডা দেয়ার সময় বজ্রপাতে ৭ জন আহত হওয়ার তথ্য জানিয়েছে স্থানীয়রা। আহতরা হলেন- তরুন চাকমা, তৃণা চাকমা, রবীন্দ্র চাকমা, সুষমলাল চাকমা, অক্ষয়মনি চাকমা, পাত্থর চাকমা এবং অমরজ্যোতি চাকমা।

রূপকারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জ্যাসমিন চাকমা বলেন, ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মুসলিম ব্লক গ্রামের লাল মিয়ার স্ত্রী বাহারজান বেগম গরু আনতে গিয়ে বজ্রপাতে মারা যান।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক প্রধান ডা. শওকত আকবর জানান, সকালে শহরের সিলেটি পাড়া থেকে একজনকে হাসপাতালে আনা হয়। তিনি বজ্রপাতে নিহত হয়েছেন।

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার জানান, অনেক দিন পর আজ সকালে বজ্রপাতসহ বৃষ্টি হয়। এতে বাহারজান নামে একজন নিহত হয় এবং সাজেকেও একজনের মৃত্যু হয়েছে। নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ রেহেনা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ