30 C
আবহাওয়া
৪:৫০ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে শীতার্তদের মাঝে পুলিশের শীতবস্ত্র উপহার

রাঙামাটিতে শীতার্তদের মাঝে পুলিশের শীতবস্ত্র উপহার

রাঙামাটিতে শীতার্তদের মাঝে পুলিশের শীতবস্ত্র উপহার

বিএনএ, রাঙামাটি: পার্বত্য চট্টগ্রামের রাঙামাটিতে পাঁচশত জন দুস্থ শীতার্তদের মাঝে ‘মানবতার সেবায় পুলিশ’ স্লোগানে শীতবস্ত্র উপহার দিয়েছেন রাঙামাটি জেলা পুলিশ। ২০ জানুয়ারি (শনিবার) কোতয়ালী থানা প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

জানা গেছে, বিগত কয়েকদিন ধরে রাঙামাটিতে ১১-১২ ডিগ্রি তাপমাত্রা বিরাজ করছে। এতে নিম্ন আয়ের মানুষের কষ্ট হওয়ায়, তাদের মাঝে উষ্ণতা ছড়িইয়ে দিতে এমন আয়োজন করেছেন রাঙামাটি জেলা পুলিশ। এতে অনেক খুশি নিম্ন আয়ের মানুষ।

রাঙামাটিতে শীতার্তদের মাঝে পুলিশের শীতবস্ত্র উপহার
শীতবস্ত্র উপহার নিতে নিম্ন আয়ের মানুষের একাংশ

রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, গত কয়েকদিন ধরে সারা দেশের মতো রাঙামাটিতেও শীতের তীব্রতা বেড়েছে। তাই নিম্ন ও খেটে খাওয়া দুস্থ মানুষ কষ্ট পাচ্ছেন। এসব মানুষের পাশে থাকার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, সমাজের বিত্তবানরা যদি এসব মানুষের পাশে দাঁড়ায় তাহলে কোন মানুষ শীতে কষ্ট পাবে না। তিনি শীতার্তদের পাশে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

শীতবস্ত্র বিতরণকালে সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মারুফ আহম্মদ, অতিরিক্তি পুলিশ সুপার মো. শাহ নেওয়াজ, মো. ইমরান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহিদুল ইসলাম ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ