39 C
আবহাওয়া
৪:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » কলাবাগানে কাজের ছেলের মরদেহ উদ্ধার

কলাবাগানে কাজের ছেলের মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর কলাবাগানের একটি বাসা থেকে নাইম আহমেদ (১৮) নামে এক কাজের ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা নাঈমের মৃত্যুটি রহস্যজনক।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরের দিকে কলাবাগান ফ্রি স্কুল স্ট্রিটের একটি বাসার সপ্তম তলা থেকে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, দুপুর ১২টার দিকে থানায় খবর দেন ওই বাসার কাজের ছেলেকে পাওয়া যাচ্ছে না।পরে তাদের থানায় এসে সাধারণ ডায়েরি করতে বলা হয়। এর কিছুক্ষণ পর ওই বাসার গৃহকর্তা হারুন অর রশিদ জানান, কাজের ছেলেকে পাওয়া গেছে, তবে গলায় ফাঁস দেওয়া অবস্থায়। পরে কলাবাগানের ওই বাসার সাততলায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। নিজের পরনের পাঞ্জাবি গলায় পেচিয়ে ঝুলে ছিলেন। পরে মরদেহ নামিয়ে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

গৃহকর্তা হারুন অর রশিদের বরাত দিয়ে ওসি আরও জানান, নাইমের বাড়ি সিলেটের জৈন্তাপুর উপজেলায়। তিনি আট মাস ধরে কাজ করতেন ওই বাসায়। গত কয়েক দিন ধরে নাইম বলতেন, তিনি চলে যাবেন। কিন্তু কোথায় চলে যাবেন বলতেন না। বাসার লোকজন মনে করতেন দেশের বাড়িতে চলে যাবেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ