Bnanews24.com
Home » জনগণই আওয়ামী লীগের বড়ো শক্তি: শেখ হাসিনা
আওয়ামী লীগ কভার সব খবর

জনগণই আওয়ামী লীগের বড়ো শক্তি: শেখ হাসিনা

জনগণই আওয়ামী লীগের বড়ো শক্তি: শেখ হাসিনা

বিএনএ ঢাকা: দেশের এতো উন্নয়নেরও পর যারা অপপ্রচার চালাচ্ছে, তাদের বিরুদ্ধে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান সরকারের সময় দেশের রেকর্ড উন্নয়ন হলেও একটি মহল বিদেশে বসে অপপ্রচার চালিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠকে শেখ হাসিনা আরও বলেন, বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদাপূর্ণ অবস্থানে এসে গেছে। উন্নয়নের ছোঁয়া গ্রাম পর্যন্ত পৌঁছে গেছে। সকল শ্রেণি পেশার মানুষ উন্নয়নের ছোঁয়া পেয়েছে। বর্তমান সরকার জনগণের সেবায় কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, জিয়াউর রহমান, এইচ এম এরশাদ, খালেদা জিয়া সবাই পঁচাত্তরের ১৫ আগস্ট খুনীদের মদদ দিয়েছে। তাদের পুনর্বাসন করেছে। তারা দেশের গরীবের টাকা লুট করে বিদেশে পাচার করেছে।  গরীবের টাকা লুট করে বিদেশে পাচার করা বিএনপিকে কোন আশায় মানুষ ভোট দেবে?-প্রশ্ন রাখেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, আওয়ামী লীগ বহুদলীয় গণতন্ত্রে বিশ্বাসী। যে কেউ দল করতে পারবে, কোনো বাধা দেয়া হবে না। জনগণই আওয়ামী লীগের বড়ো শক্তি বলে উল্লেখ করেন বঙ্গবন্ধু কন্যা।

বিএনএনিউজ/আরকেসি