27 C
আবহাওয়া
৭:২৯ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জবিতে ছাত্রলীগের করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন

জবিতে ছাত্রলীগের করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন

জবিতে ছাত্রলীগের করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন

বিএনএ, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.ইমদাদুল হক এ বুথের শুভ উদ্বোধন করেন।

বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নেতাকর্মীরা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সব সময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আমাদের এই কর্মসূচি। দেশ ও জনগণের কল্যাণে আমাদের সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

উদ্বোধন অনুষ্ঠানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক. ড কামালউদ্দীন আহমদ বলেন, দেশের কল্যাণে স্বাধীনতার বানী অক্ষুন্ন রাখতে যে কাজ করছে নিসন্দেহে এটা ভালো কাজ।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শেখ মুজিবের আদর্শের সংগঠন। শেখ মুজিবের আদর্শকে লালন করে করোনার শুরু থেকে আজ পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ মানুষের পাশে আছে।করোনাকালীন সময়ে কৃষকের ধান কাটা থেকে শুরু করে সকল ভালো কাজ করে যাচ্ছে।অন্যদিকে দেশের একটি কুচক্র মহল বারবার বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। দেশের সকল কুচক্র মহলকে রুখে দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ একের পর এক যে জনসচেতনতা মূলক কাজ করে যাচ্ছে আমি এসকল ভালো কাজের স্বাদুবাদ জানাই।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ট্রেজারারসহ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহকারী প্রক্টর, শিক্ষক-শিক্ষার্থীসহ ছাত্রলীগের  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/সাহিদুল,মনির

Loading


শিরোনাম বিএনএ