36 C
আবহাওয়া
১২:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীর রাজমিস্ত্রি হত্যাকাণ্ড : তিন আসামি তিনদিনের রিমান্ড

কর্ণফুলীর রাজমিস্ত্রি হত্যাকাণ্ড : তিন আসামি তিনদিনের রিমান্ড

কর্ণফুলীর রাজমিস্ত্রি হত্যাকাণ্ড : তিন আসামি তিনদিনের রিমান্ড

বিএনএ, চট্টগ্রাম : কর্ণফুলীতে পাওনা টাকা সংক্রান্ত বিরোধের জেরে রাজমিস্ত্রি মো. নুরুল আলম (৫০) হত্যা মামলায় তিন আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার ( ১৮ জুলাই) চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহান এই আদেশ দিয়েছেন।

তিন আসামি হলেন- কর্ণফুলী থানার ইছানগর গ্রামের ৮ নং ওয়ার্ডের নাছির আহম্মদের ছেলে মো. কোরবান আলী(২৮), একই এলাকার সাহাব উদ্দিনের স্ত্রী নারী ইউপি সদস্য মোছ. আছিয়া বেগম(৫৫) ও মো. ফারুকের ছেলে মো. পারভেজ(২৩)।

চট্টগ্রাম আদালতের কর্ণফুলী থানার জিআরও মনোয়ারা বেগম মনি জানান, তিন আসামির পাঁচ দিনের রিমান্ড চেয়েছে মামলার তদারক কর্মকর্তা। আদালত শুনানি শেষে এক আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

উল্লেখ্য, মঙ্গলবার ( ১৩ জুলাই) বিকাল ৪টার দিকে কর্ণফুলী থানার ইছানগর আছিয়া মেম্বারের বাংলো থেকে ঝুলন্ত অবস্থায় রাজমিস্ত্রি নুরুল আলমের (৫০) মরদেহ উদ্ধার করা হয়। পাওনা ৫০ হাজার টাকা দিতে ব্যর্থ হওয়ায় এজাহারনামীয় আসামিরা ভিকটিমকে নির্যাতন করে এবং পরস্পরের যোগসাজশে পরিকল্পিতভাবে হত্যা করে তার মরদেহ সিলিংয়ের লোহার এ্যাঙ্গেলের সাথে ঝুলিয়ে রাখে। ওইদিন বিকাল সাড়ে ৫টার দিকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় ভিকটিমের মো. নজরুল ইসলাম বাদি হয়ে চারজনের বিরুদ্ধে হত্যা মামলা (কর্ণফুলী থানার মামলা নং-১৫, ১৩.০৭.২০২১) দায়ের করেছে।

বিএনএনিউজ২৪/আমিন

কর্ণফুলীতে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

Loading


শিরোনাম বিএনএ