39 C
আবহাওয়া
৪:৩১ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

কর্ণফুলীতে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

কর্ণফুলীতে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম : কর্ণফুলীতে পাওনা টাকা সংক্রান্ত বিরোধের জেরে মো. নুরুল আলম (৫০) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ ওঠেছে। মঙ্গলবার ( ১৩ জুলাই) বিকাল ৪টার দিকে কর্ণফুলী থানার ইছানগর আছিয়া মেম্বারের বাংলো থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। নিহত নুরুল আলম চরলক্ষ্যা ১ নং ওয়ার্ডের মাসুম মিস্ত্রির বাড়ির মৃত শরাফত আলীর ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি। তার তিনটি ছেলে সন্তান রয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন-কোরবান আলী, আছিয়া মেম্বার ও মো. পারভেজ।

নিহতের ছেলে নজরুল ইসলাম বলেন, বেলা ১১টার দিকে তাদের ইছানগরের বাসা থেকে তার বাবা নুরুল আলমকে কোরবান আলীর দোকানে কাজ করার জন্য ডেকে নিয়ে যায় নাছির আহমেদ। বেলা সাড়ে ৫টার দিকে আছিয়া মেম্বারের বাংলো থেকে তার বাবার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তারা তার বাবার কাছে ৫০ হাজার টাকা পাওনা ছিল।  পাওনা টাকার জন্য ১১টা থেকে ৪টার মধ্যে তারা তার বাবাকে হত্যা করে আছিয়া মেম্বারের বাংলোতে মরদেহ ঝুলিয়ে রাখে।

ঘটনাস্থলে যাওয়া কর্ণফুলী থানার এসআই মোশারফ হোসেন বলেন, বিকালে ঝুলন্ত অবস্থায় নুরুল আলম নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। ভিক্টিমের পরিবারের দাবি তারা নুরুল আলমকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে দিয়েছে। আসামিরা বলছে, নুরুল আলম আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আসল রহস্য উদঘাটন হবে।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, বেলা সাড়ে ৫টার দিকে ঝুলন্ত অবস্থায় নুরুল আলম নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার তাকে হত্যা করে মরদেহ বুঝিয়ে রাখার অভিযোগ করেছেন। এ ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বলেন, কর্ণফুলী থেকে সন্ধ্যায় এক ব্যক্তির মরদেহ আনা হয়েছে। মরদেহটি মর্গে রয়েছে। সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ