31 C
আবহাওয়া
১১:০৯ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ৬ ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রামে ৬ ছিনতাইকারী গ্রেপ্তার

শিক্ষা উপমন্ত্রীর নাম ব্যবহারকারী প্রতারক শিহাব ফের গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের শীর্ষ ছিনতাইকারী মো. জামাল প্রকাশ ওরফে বুস্টার জামালকে (৩৫) পাঁচ সহযোগীসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি ছোরা, একটি কাটার, একটি প্লাস, একটি রেঞ্চ এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়।

বুধবার (১৮ আগস্ট) ভোরে নগরীর আগ্রাবাদ নালাপাড়া গলির মুখে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেপ্তার জামাল কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার বদলদা বাজারের জিরুইন গ্রামের আব্দুল জলিলের ছেলে। বাকিরা হলেন- মো. তুফান (২৫), মো. আরিফ হোসেন (২৫), মো. লিটন প্রকাশ সুমন (৩৫), মো. আনোয়ার হোসেন (৩০) এবং মো. হানিফ (৩২)।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, আগ্রাবাদ নালাপাড়া গলির মুখে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় পুলিশ দেখে পালানোর চেষ্টা করলেও ধাওয়া দিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের একজন হলেন চট্টগ্রামের অন্যতম শীর্ষ ছিনতাইকারী বুস্টার জামাল। তার গ্রুপ বুস্টার গ্রুপ নামে পরিচিত। গ্রুপের সবাই অন্য পেশার ফাঁকে ছিনতাই, ডাকাতি ও চুরি করে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুস্টার জামাল স্বীকার করে তারা চট্টগ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিএনজি করে ঘুরে। এরপর টার্গেট নির্ধারণ করে। পরিকল্পনা করে ছিনতাই কিংবা ডাকাতি করে পরে এই সিএনজি নিয়ে পালিয়ে যায় তারা। গ্রেপ্তার জামালের বিরুদ্ধে ৫টি, তুফানের বিরুদ্ধে ৩টি, লিটনের বিরুদ্ধে ৫টি, আনোয়ারের বিরুদ্ধে ৩টি ও হানিফের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ