34 C
আবহাওয়া
১০:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে সিওয়াইবির কমিটি গঠন

ইবিতে সিওয়াইবির কমিটি গঠন

ইবিতে সিওয়াইবির কমিটি গঠন

বিএনএ, ইবি: ভোক্তা অধিকার সংগঠন ‘কনশাস কনজ্যুমার্স সোসাইটি’র (সিসিএস) যুব শাখা ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’র (সিওয়াইবি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (১৮ জুন) মার্কেটিং বিভাগের শিক্ষার্থী গোলাম রাব্বানীকে সভাপতি এবং আরবি ভাষা ও সাহিত্য বিভাগের রাকিব রিফাতকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ৯ সদস্যের কমিটির অনুমোদন দেন সিসিএসের নির্বাহী পরিচালক ও সিওয়াইবির সভাপতি পলাশ মাহমুদ এবং সাধারণ সম্পাদক ইমরান শুভ্র।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আতিকুর রহমান, আসাদুজ্জামান নূর, গোলাম আযম। যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব হাসান, শামিম আহমেদ শুভ, এইচ এম রয়েল। সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান।

কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টামন্ডলীতে ইংরেজী বিভাগের অধ্যাপক ড. মেহের আলী, বাংলা বিভাগের অধ্যাপক ড. রশিদুজ্জামান, আইন বিভাগের অধ্যাপক ড. আনিসুর রহমান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাম্মী আকতার, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো: শরীফুল ইসলাম রয়েছেন।

উল্লেখ্য, বেসরকারী ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটি বাংলাদেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪৫টি বড় শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবী নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।

বিএনএনিউজ/তারিক সাইমুম,বিএম

Loading


শিরোনাম বিএনএ