40 C
আবহাওয়া
৪:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » টিপু-প্রীতি হত্যা: ৩ আসামির জামিন

টিপু-প্রীতি হত্যা: ৩ আসামির জামিন


বিএনএ, ঢাকা: রাজধানীর শাহজাহানপুরে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি হত্যা মামলার তিন আসামিকে জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৮ এপ্রিল) ঢাকা মহানগর দায়রা জজ মো.আছাদুজ্জামানের আদালতে তাদের আইনজীবীরা জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আগামি ৩ মে পর্যন্ত তাদের অন্তবর্তী জামিনের আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি জানিয়েছেন।

জামিন পাওয়া তিন আসামি হলেন—মারুফ খান, মাহবুবুর রহমান টিটু ও মারুফ রেজা সাগর। মাহবুবুর রহমান ছাত্রলীগ নেতা, মারুফ রেজা ঢাকা মহানগর দক্ষিণের ১০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

গত বছরের ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এসময় গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি নামে এক কলেজছাত্রীও নিহত হন। এছাড়া টিপুর গাড়িচালক মুন্না গুলিবিদ্ধ হন। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের পর ওইদিন রাতেই শাহজাহানপুর থানায় নিহত টিপুর স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংরক্ষিত কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে হত্যা মামলা করেন। এতে অজ্ঞাতদের আসামি করা হয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ