27 C
আবহাওয়া
৭:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের

সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: ঢাকা-মাওয়া রোডে সড়কে প্রাণ হারাল জাহিদুল ইসলাম রনি (২৭) নামে এক পুলিশ সদস্য । সোমবার (১৮ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ। রোববার দিনগত রাত ১টার দিকে ঢাকা-মাওয়া রোডে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তার মৃত্যু হয়।

জাহিদুলের বাড়ি নরসিংদী রায়পুরা উপজেলায়। বাবার নাম মৃত মো. জসিম উদ্দিন। সাভার মডেল থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিল জাহিদুল। পাঁচ বছর আগে বিয়ে করেছেন তিনি। স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে সাভার থানার পাশেই থাকতেন।

জাহিদুলের বন্ধু হিমেল মিয়া জানান, তিনি যাত্রাবাড়ী এলাকায় থাকেন। আর জাহিদুল থাকেন সাভারে। রাতে জাহিদুলের সঙ্গে তার যোগাযোগ হয় এবং তখন তারা সিদ্ধান্ত নেয় মাওয়া ঘাটে গিয়ে সেহরি খাবেন। এজন্যই তারা চার বন্ধু মিলে ২টি মোটরসাইকেলে করে মাওয়া ঘাটের দিকে যাচ্ছিলেন। পথে জাহিদুল নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে গুরুতর আহত হন। তবে তার মোটরসাইকেলের পিছনে বসে থাকা বন্ধু কাউসার (২৬) সামান্য আহত হয়। তখন অন্য বন্ধুরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা রাত ২টায় মৃত ঘোষণা করেন। আর কাউসারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়ে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ