Bnanews24.com
Home » জামালপুরে দেড় মণ গাঁজা উদ্ধার, আটক ২
অপরাধ ময়মনসিংহ সব খবর সারাদেশ

জামালপুরে দেড় মণ গাঁজা উদ্ধার, আটক ২

বিএনএ, জামালপুর: জামালপুরের মেলান্দহ উপজেলার মালঞ্চ থেকে দেড় মণ গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (১৮ জানুয়ারি) র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ২ জন হলেন আতিকুর রহমান শিপন (২৬) ও  কামরুজ্জামান পিয়াস (২৫)। তাদেরকে জামালপুরের মেলান্দহ থানাধীন মালঞ্চ গ্রামের ইউনাইটেড ট্রাষ্ট আলহাজ্ব এম,এ,রশীদ মা শিশু ও চক্ষু হাসপাতালের সামনে থেকে আটক করা হয়।

আটক আতিকুর রহমান শিপন  ব্রাহ্মণবাড়ীয়ার সদর থানার পশ্চিম পাইকপাড়া গ্রামের মো. ধনু মিয়ার ছেলে ও কামরুজ্জামান পিয়াস ব্রাহ্মণবাড়ীয়ার সদর থানার মেড্ডা গ্রামের  মো. কামাল মিয়ার ছেলে।

স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, আসামিদের কাছ থেকে ৬৭ কেজি গাঁজা, গাঁজা বহনকারি ১ টি কাভার্ড ভ্যান, নগদ এক হাজার একশত নব্বই টাকা, ২ টি ক্রেডিট কার্ড এবং ২ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য বিশ লাখ ১০ হাজার টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়ীয়া থেকে কাভার্ডভ্যানে করে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মেলান্দহ থানায় মামলা হয়েছে।

বিএনএ/শাহীন, এমএফ