38 C
আবহাওয়া
৪:২১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে লোক প্রশাসন বিভাগের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

কুবিতে লোক প্রশাসন বিভাগের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

কুবিতে লোক প্রশাসন বিভাগের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বিএনএ, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) লোকপ্রশাসন ১০ম ব্যাচের (২০১৪-১৫ সেশন) শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ মার্চ) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন স্বপ্নচূড়া পিকনিক রিসোর্টে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ ও বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী কাজী ফাইজা মাহজাবিনের সঞ্চালনায় পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন অ্যাসোসিয়েশনের উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. মো. রশিদুল ইসলাম শেখ।

প্রধান অতিথির ব্যক্তব্যে তিনি বলেন, এতদিন তোমাদের পরিচয় ছিলো তোমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এখন তোমাদের কোন পরিচয় নেই। তোমরা নিজেদের পরিচয় তৈরি করতে হবে। এই জন্য তোমাদেরকে কঠোর পরিশ্রম করতে হবে এবং সফলতার জন্য ধৈর্য সহকারে অপেক্ষা করতে হবে।

অ্যাসোসিয়েশনের সভাপতি ড. রুহুল আমিন বলেন, এই বিদায় মানে শেষ নয়। এই বিদায়ের মানে হচ্ছে নতুন এক জীবন সংগ্রামে নিজেকে সোপর্দ করা। এই জীবন সংগ্রামে যারা সফল হবে তারাই সফল হবে যারা চেষ্টা এবং পরিশ্রম করেছে। আমি ১০ম ব্যাচের সকলের সফলতা কামনা করছি। তোমরা যেখানেই যাও লোক প্রশাসন বিভাগের সম্মান অক্ষুণ্ণ রাখবে।

এসময় ১০ম ব্যাচের পক্ষ থেকে কয়েকজন শিক্ষার্থী তাদের অনুভূতি ব্যক্ত করেন এবং বিশ্ববিদ্যালয় ও ডিপার্টমেন্ট জীবনের বিভিন্ন মজার এবং সুখ-দুঃখের স্মৃতি বর্ণনা করেন।

এসময় উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. রেজাউল করিম, ড. জান্নাতুল ফেরদৌস, সহকারী অধ্যাপক মো. জিয়া উদ্দিন, প্রভাষক ফয়জুল ইসলাম ফিরোজ, মো.হাসান শাহরিয়ার, এলামনাই এসোসিয়েশনের আহ্বায়ক ইলিয়াস হোসেন সবুজ এবং বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ ।

বিএনএনিউজ২৪.কম/হাবিবুর রহমান হাবিব/এনএএম

Loading


শিরোনাম বিএনএ