Bnanews24.com
Home » ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন বাবা
সব খবর সারাদেশ

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন বাবা

ছেলেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন বাবা

বিএনএ, নেত্রকোনা : নেত্রকোনার মদনে ছেলেকে বাঁচাতে গিয়ে চয়ন হাসান (৩৩) নামের এক পল্লী চিকিৎসক মৃত্যুবরণ করেছেন। ঘটনা দেখতে এসে নাফিসা আক্তার নামের ছয় বছর বয়সের এক শিশুও অটো রিকসায় পিষ্ট হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত চয়ন হাসান পেশায় পল্লী চিকিৎসক ছিলেন। নাফিসা তার প্রতিবেশী জুয়েল মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় বিভিন্নসূত্র জানায়, চয়ন হাসানের মামা জাকির হাসান তার নির্মাণাধীন ঘরে মোটরের সাহায্যে বাড়ির সামনের পুকুর থেকে পানি দিচ্ছিলেন। এ সময় চয়নের ছেলে জিহান বিদ্যুতের তারে লেগে আহত হয়ে পুকুরের পানিতে পড়ে যায়। ছেলেকে বাঁচাতে পুকুরের পানিতে ঝাঁপ দেন চয়ন হাসান। এ সময় তিনি বিদ্যুতায়িত হন। পরে স্থানীয় লোকজন উভয়কে উদ্ধার করে মদন হাসাপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহত চয়ন হাসানকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে এ ঘটনা দেখাতে আসার সময় প্রতিবেশী শিশু নাফিসা তার বাড়ির সামনে একটি অটোরিকশায় নিচে পড়েন। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপতালে নিয়ে যাওয়ার পথে নাফিসা মারা যায়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/ফেরদৌস আহমদ বাবুল/এইচ.এম।