27 C
আবহাওয়া
৮:৫০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আফগানিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা

আফগানিস্তানের বিশ্বকাপ দল ঘোষণা


বিএনএ, স্পোর্টস ডেস্ক : টানা দ্বিতীয়বারের মতো মোহাম্মদ নবির নেতৃত্বে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে আফগানিস্তান দল। অস্ট্রেলিয়ায় মধ্য অক্টোবরে শুরু হতে যাওয়া এই বিশ্বকাপের জন্য বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ১৫ সদস্যের দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও নবির নেতৃত্বে খেলেছিল আফগানরা। সেবার সুপার টুয়েলভ থেকেই মিশন শেষ করেছিল আফগানিস্তান। এবার নবির ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করবেন নজিবুল্লাহ জাদরান।

আফগান স্কোয়াডে অবশ্য কোনো চমক নেই। মুজিব উর রহমান জাদরান, রশিদ খান, রাহমানুল্লাহ গুরবাজদের মতো সব তারকারাই দলে আছেন। এই দলে এশিয়া কাপের দল থেকে বাদ পড়েছেন সামিউল্লাহ শিনওয়ারি, আফসার জাজাই, হাশমতউল্লাহ শাহিদি, করিম জানাত এবং নূর আহমেদ। তাদের পরিবর্তে দলে জায়গা করে নিয়েছেন দরবেশ রাসুলি, কাইস আহমাদ ও নতুন মুখ সালিম সাফি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তান দল:

মোহাম্মদ নবি (অধিনায়ক), নজিবউল্লাহ জাদরান (সহ-অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), আজমতউল্লাহ ওমরজাই, দরবেশ রাসুলি, ফরিদ আহমেদ, ফজল হক ফারুকি, হজরতউল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, মুজিব উর রহমান, নাভিন উল হক, কাইস আহমেদ, রশিদ খান, সালিম সাফি ও উসমান গনি।

রিজার্ভ: আফসার জাজাই, শরাফউদ্দিন আশরাফ, রহমত শাহ, গুলবাদিন নাইব।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ