Bnanews24.com
Home » ব্যাংক হিসাব তলবে সাংবাদিক নেতাদের উদ্বেগের কারণ নেই-তথ্যমন্ত্রী
কভার মন্ত্রী সংগঠন সংবাদ সব খবর

ব্যাংক হিসাব তলবে সাংবাদিক নেতাদের উদ্বেগের কারণ নেই-তথ্যমন্ত্রী

ব্যাংক হিসাব তলবে সাংবাদিক নেতাদের উদ্বেগের কারণ নেই-তথ্যমন্ত্রী

বিএনএ, ঢাকা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সাংবাদিক নেতাদের  ব্যাংক হিসাব তলব করা হয়েছে। আমি খোঁজখবর নেওয়ার চেষ্টা করেছি। কেন করা হলো, এটি আমার কাছে বড় প্রশ্ন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, সাংবাদিক সংগঠনের সব প্রেসিডেন্ট-সেক্রেটারিকে তলব দেওয়া হয়েছে। সরকার অবশ্যই যে কারো ব্যক্তিগত ব্যাংক হিসাব তলব করতেই পারে। এমডিদের ব্যাংক হিসাব তলব করা হয়, রাজনৈতিক নেতাদের তলব করা হয়, ব্যবসায়ীদেরও তলব করা হয়। কিন্তু কেন করা হলো, এটি আমার কাছে বড় প্রশ্ন।

তিনি বলেন, আমি মনে করি এতে উদ্বেগের কোনো কারণ নেই। যেসব সাংবাদিকের ব্যাংক হিসাব তলব করা হয়েছে তাদের আমি ব্যক্তিগতভাবে জানি এবং চিনি। তাদের আর্থিক অবস্থা সম্পর্কেও আমার জানা আছে। তাদের উদ্বেগের কোনো কারণ আছে বলে আমি মনে করি না।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে বার্ষিক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ডিইউজের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু প্রমুখ।

বিএনএ/ ওজি