36 C
আবহাওয়া
৩:৩৫ অপরাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » লক্ষ্মীছড়িতে সাবেক ইউপি চেয়ারম্যান গুলিতে আহত

লক্ষ্মীছড়িতে সাবেক ইউপি চেয়ারম্যান গুলিতে আহত


বিএনএ, খাগড়াছড়ি : খাগড়াছড়ির জেলার লক্ষ্মীছড়ি উপজেলার বর্মাছড়ি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নিলবর্ণ চাকমা সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছে। সোমবার(১৫ মে) রাত আনুমানিক ৯টার দিকে তার নিজ বাসায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আহত অবস্থায় লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিলবর্ণ চাকমা রাত ৮টার দিকে বানরকাটা হাসপাতাল এলাকায় অবস্থিত নিজ বাসায় রাতের খাবার খেয়ে হুক্কায়(ডাবা) টান দিচ্ছিলেন। একপর্যায় বসা থেকে ওঠে দাঁড়ানোর সাথে সাথে গুলির আওয়াজ। আওয়াজ শুনতে পেলেও নিলবর্ণ তখনো বুঝতে পারেনি যে নিজের পায়েই গুলিটি লেগেছে। কয়েক সেকেন্ড পর দেখে পা থেকে মাটিতে রক্ত ঝরছে । এর পরই পরিবারের লোকজন আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে আসে।

লক্ষ্মীছড়ি উপজেলা হাসপাতালের মেডিকলে অফিসার মোঃ হাসান মাহমুদ জানান, বাম পায়ে ধারণা করা হচ্ছে ২টি গুলি লেগেছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেছি। তবে তিনি শংকামুক্ত।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মিনহাজ মাহমুদ বলেন, ঘটনাটি শোনার সাথে সাথেই হাসপাতালে ছুটে গেছি। আমরা খোঁজ খবর নিচ্ছি। এ বিষয়ে যদি কোনো অভিযোগ পাই তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

উল্লেখ্য, ১৯৯২  থেকে ৯৬ পর্যন্ত নিলবর্ণ চাকমা বর্মাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও বর্তমানে নিলবর্ণ চাকমা বর্মাছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। পর পর গত ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচেনে আওয়ামীলীগের  প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে  প্রতিদ্বন্দ্বিতা  করেছেন।

বিএনএ/ আনোয়ার , ওজি

Loading


শিরোনাম বিএনএ