38 C
আবহাওয়া
৬:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ভাড়াটিয়াকে বের করে দিল বাড়ির মালিক,এগিয়ে আসল পুলিশ

ভাড়াটিয়াকে বের করে দিল বাড়ির মালিক,এগিয়ে আসল পুলিশ

ভাড়াটিয়াকে বের করে দিল বাড়ির মালিক,এগিয়ে আসল পুলিশ

বিএনএ চট্টগ্রাম: তিন মাসের বাসা ভাড়া দিতে না পারায় চট্টগ্রাম নগরীর লালখান বাজার এলাকায় এক ভাড়াটিয়াকে বাসা থেকে বের করে দিয়েছেন বাড়ির মালিক।লালখান বাজারের দুবাই কলোনীতে এ ঘটনা ঘটে।

ফলে  বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টা থেকে শুক্রবার (১৬ এপ্রিল) বেলা ১২টা পর্যন্ত পরিবারটিকে ফুটপাতে থাকতে হয়। পরে শুক্রবার ওই পরিবারকে বাসায় তুলে দিয়ে আসে পুলিশ।

এই বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনাটি অমানবিক। বিষয়টি জানার পর খুলশী থানা পুলিশের মাধ্যমে তাদের বাসায় তুলে দেয়ার ব্যবস্থা করা হয়। মালিক পক্ষকে বলা হয়েছে ঐ পরিবার যদি ভাড়া দিতে না পারে তাহলে পুলিশ ভাড়ার ব্যবস্থা করে দেবে। এমন ঘটনা যাতে আর না ঘটে সেজন্য মালিকপক্ষকে সর্তক করা হয়েছে বলেও জানান তিনি।

ভুক্তভোগী শ্রীধাম দেবনাথ সংবাদ মাধ্যমকে বলেন, বাড়ির মালিক তিন মাসের ভাড়া বাবদ ২১ হাজার টাকা পান। বৃহস্পতিবার (১৫ এপ্রিল)   ভাড়া চান। টাকা দিতে না পারায় বাড়ির মালিক বাসা থেকে বের করে দিয়ে তালা  লাগিয়ে দেন বলে জানান তিনি।

শ্রীধাম দেবনাথ বলেন, বাসা থেকে বের করে দেয়ার পর বৃদ্ধা মা, ভাবী ও দুই ভাইপোকে নিয়ে সারাদিন ঘরের সামনে অবস্থান করেও মালিককে বোঝানো সম্ভব হয়নি। ঘরে প্রবেশ করতে না পেরে সারারাত ওয়াসার মোড়ে ফুটপাতে বসেছিলেন। শুক্রবার (১৬ এপ্রিল) ১২টার দিকে পুলিশ এসে বাসায় তুলে দিয়ে গেছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ