28 C
আবহাওয়া
৭:৩৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে অপহৃত ছাত্রী উদ্ধার: অপহরণকারী আটক

রাউজানে অপহৃত ছাত্রী উদ্ধার: অপহরণকারী আটক

রাউজানে অপহৃত ছাত্রী উদ্ধার অপহরণকারী আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের রাউজানে এক স্কুলছাত্রীকে অপহরণ করার অভিযোগে মো. ফয়সাল (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। এ সময় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

আটক মো. ফয়সাল (১৯) চট্টগ্রাম নগরের উত্তর হালিশহর থানার মো. জাফর আহাম্মদের ছেলে। উদ্ধার হওয়া স্কুলছাত্রী চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

রোববার (১৪ মে) মহানগরের বন্দর থানার আনন্দবাজার এলাকায় অভিযান চালিয়ে ওই অপহরণকারীকে আটক এবং ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করা হয় বলে সোমবার (১৫ মে) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭ এসব তথ্য জানায়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ১১ বছর বয়সী ভুক্তভোগী চট্টগ্রাম জেলার রাউজান এলাকার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। কিছুদিন পূর্বে ভুক্তভোগী তার মায়ের চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে থাকাকালে ইজিবাইক চালক মো. ফয়সালের সাথে পরিচয় হয়। পরিচয়ের সুযোগে ভুক্তভোগী তার প্রেমের প্রস্তাবে রাজি না হলে ফয়সাল কৌশলে ভুক্তভোগীর সাথে সখ্যতা গড়ে তুলে। গত ২৪ এপ্রিল ২০২৩ইং সন্ধ্যায় ভুক্তভোগী বাড়ীর পাশের নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতে একটি দোকানে যায়। সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ফয়সাল এবং অন্যান্য সহযোগীরা ভুক্তভোগীকে একটি সিএনজি অটোরিক্সাযোগে অপহরণ করে নিয়ে যায়।

উক্ত ঘটনায় ভুক্তভোগীর বড় বোন বাদী হয়ে ইজিবাইক চালক মো. ফয়সালকে প্রধান আসামী এবং অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করে চট্টগ্রাম জেলার রাউজান থানায় একটি মামলা দায়ের করে।

র‌্যাব আরও জানায়, ভুক্তভোগীর বড়বোনের অভিযোগের পর র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অপহরণকারী চট্টগ্রাম মহানগরের বন্দর থানার আনন্দবাজার এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গত ১৪ মে ২০২৩ইং র‌্যাব-৭, চট্টগ্রাম ওই এলাকায় অভিযান চালিয়ে মো. ফয়সালকে (১৯) আটক করা হয়। এবং ভুক্তভোগী অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, আটক আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে অসৎ উদ্দেশ্যে বাদীর অপ্রাপ্ত বয়স্ক বোনকে অপহরণ করে আত্মগোপন করেছিল। আটক আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ