29 C
আবহাওয়া
৯:৫৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় পুলিশের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

আনোয়ারায় পুলিশের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

আনোয়ারায় পুলিশের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বিএনপি কর্তৃক হরতাল অবরোধ সন্ত্রাস ও সহিংসতার মাধ্যমে আনোয়ারা থানার ওসিসহ পুলিশের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) উপজেলা সদরে আনোয়ারা উপজেলা ও আনোয়ারা সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে এই মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক নোয়াব আলী, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, সগীর আজাদ, শ্রমবিষয়ক সম্পাদক মোহাম্মদ সৈয়দ, সদস্য নজরুল ইসলাম বকুল, রহিম মেম্বার, শ্রমিক লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফারুকুল ইসলাম, আবুল হাসান বাবলু ও শহীদ আনোয়ারসহ উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতারাকর্মীরা।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর ১টার সময় উপজেলার চাতরী এলাকার শশী কমিউনিটি সেন্টারের সামনে পুলিশের ওপর হামলা হয়। এসময় আহত হয় ওসিসহ চার পুলিশ সদস্য।

এদিকে, পুলিশের ওপর হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ তাৎক্ষণিক টানেল মোড়ে প্রতিবাদ সমাবেশ করে। এছাড়াও সন্ধ্যায় বারশত, হাইলধরসহ বিভিন্ন জায়গায় বিক্ষোভ করে স্থানীয় আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ