29 C
আবহাওয়া
৯:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে জমি নিয়ে বিরোধ, বৃদ্ধকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধ, বৃদ্ধকে কুপিয়ে হত্যা


বিএনএ,ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে লিয়াকত আলী (৫০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এই ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।শুক্রবার (১৪ অক্টোবর) সকালে উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় গ্রামে এই ঘটনা ঘটে।নিহত লিয়াকত আলী একই গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, নিহত লিয়াকত আলীর সাথে তার চাচা, চাচাতো ভাইয়ের দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সকালে ওই বিরোপুর্ণ জমিতে লিয়াকত আলী গাছ কাটতে যায়। এসময় প্রতিপক্ষরা গাছ কাটতে বাধা দেয়। এই নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটির জেরে প্রতিপক্ষ দেশীয় অস্ত্র নিয়ে লিয়াকত ও তার ভাই জাহাঙ্গীর আলমের ওপর হামলা চালায়। হামলায় লিয়াকত ও জাহাঙ্গীর গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক লিয়াকতকে মৃত ঘোষণা করেন। ছোট ভাই জাহাঙ্গীর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ