30 C
আবহাওয়া
১:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পল্লবীতে আওয়ামী লীগ-বিএনপির জনসভার আবেদন

পল্লবীতে আওয়ামী লীগ-বিএনপির জনসভার আবেদন

পল্লবীতে আওয়ামী লীগ-বিএনপির জনসভার আবেদন

বিএনএ, ঢাকাঃ  রাজধানীর পল্লবীতে একই স্থানে জনসভা করার জন্য আবেদন করেছে আওয়ামী লীগ ও বিএনপি।  বৃহস্পতিবার ( ১৫ সেপ্টেম্বর) পল্লবীর ১২ নম্বর ‘ডি’ ব্লক ঈদগাহ মাঠে আওয়ামী লীগ ও বিএনপি উভয় রাজনৈতিক দল এ সমাবেশ ডাকে।

আগামীকালের জনসভাটি বিএনপির রাজধানীতে শুরু হওয়া ১৪ দিনের পূর্বঘোষিত কর্মসূচির তৃতীয় সমাবেশ। অন্যদিকে প্রয়াত আওয়ামী লীগ নেত্রী সাজেদা চৌধুরীর মৃত্যুতে দোয়া ও স্মরণসভার আয়োজন করে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ।

এখনো কোন দলকে জনসভা করার জন্য অনুমতি দেয়নি বলে পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম জানান।  একই স্থানে ও একই সময়ে বৃহস্পতিবার সভাটির অনুমতি চেয়ে দুপক্ষই মিরপুরের উপ-পুলিশ কমিশনারের (ডিসি) কাছে চিঠি দেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম বলেন, আমাদের জনসভাটি পূর্বনির্ধারিত কর্মসূচি। পুলিশ আমাদের মৌখিকভাবে অনুমতি দিয়েছে।

২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম বলেন, আগামীকাল পল্লবীর ‘ডি’ ব্লক মাঠে দোয়া ও স্মরণসভার আয়োজন করা হয়েছে। এ জন্য মিরপুর ডিসি অফিসে চিঠি দেওয়া হয়েছে। বিকাল ৩টায় অনুষ্ঠান শুরু হবে।

পুলিশের মিরপুর বিভাগের এডিসি আরিফুল ইসলাম বলেন, এ ব্যাপারে ডিএমপি কমিশনারের কাছ থেকে নির্দেশনা আসবে।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম বলেন, আগামীকালের জনসভার জন্য দুপক্ষই চিঠি দিয়েছে। আমরা কাউকে অনুমতি এখনো দেইনি। তবে আলোচনা চলছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ