36 C
আবহাওয়া
৭:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বজ্রপাতে বাবা-ছেলেসহ নিহত ৫

বজ্রপাতে বাবা-ছেলেসহ নিহত ৫


বিএনএ, ডেস্ক : সুনামগঞ্জ ও হবিগঞ্জে বজ্রপাতে বাবা – ছেলে সহ ৫ জন মারা গেছে। বৃহস্পতিবার(১৪ এপ্রিল)  সকালে  এই ঘটনা ঘটে।সুনামগঞ্জের  শাল্লা উপজেলায় বজ্রপাতে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এছাড়া হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বজ্রপাতে আরও ৩ জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- শাল্লা উপজেলার নাছিরপুর গ্রামে বজ্রাঘাতে মুকুল খাঁ (৫০) ও তার ছেলে মাসুদ খাঁর (৭) মৃত্যু হয়। এছাড়া হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় নিহতরা হলেন- আলমগীর মিয়া (২৬), হোসাইন (১২) ও ঝুমা বেগম (১৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন।

সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায় হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, মকবুল মিয়া (৪৫) ও তার ছেলে মাসুদ মিয়া (১৪)।

পুলিশ জানা যায়, বৃহস্পতিবার ভোরে শাল্লা সদর উপজেলার নিজ বাড়ির পাশে হাওরে ধান কাটতে বের হন বাবা ও ছেলে। পরে হটাৎ কালবৈশাখী ঝড় শুরু হলে বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

অপরদিকে হবিগঞ্জের বানিয়াচংয়ে বৃহস্পতিবার সকালে বানিয়াচংয়ে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। এ সময় হাওরে ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে মারা যায় হোসাইন (১২) নামের এক শিশু। সে ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের তাঁতারী মহল্লার আক্কেল আলীর ছেলে।

একই সময়ে বাড়ির আঙ্গিনায় গাছ থেকে পেঁপে পাড়তে গিয়ে বজ্রপাতের আঘাতে মারা যায় ঝুমা বেগম (১৩) নামে অপর এক শিশু। সে একই ইউনিয়নের জাতুকর্ণপাড়া বড় বান্দের আব্দুর রহমানের মেয়ে।

এ সময় হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতের আঘাতে মারা যান খাগাউড়া ইউনিয়নের এড়ালিয়া গ্রামের সামছুল মিয়ার ছেলে কৃষক আলমগীর মিয়া (২৬)।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ