26 C
আবহাওয়া
৯:২০ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » রাবির ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষা ১৭ এপ্রিল

রাবির ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষা ১৭ এপ্রিল


বিএনএ, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৭ই এপ্রিল, ২০২৪ তারিখে। বুধবার (১৩ই মার্চ) এ ইউনিটের চীফ কো-অর্ডিনেটর ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম এক্রাম উল্যাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইংরেজি বিভাগে লিখিত পরীক্ষায় পাসকৃত পরীক্ষার্থীদের মধ্য হতে MCQ পরীক্ষায় ইংরেজি অংশে প্রাপ্ত সর্বোচ্চ নম্বরের ভিত্তিতে ৪টি গ্রুপ থেকে মোট ১০৫৫ জনের তালিকা প্রকাশ করা হলো। তাদের লিখিত পরীক্ষা আগামী ১৭ এপ্রিল, ২০২৪ তারিখ সকাল ১০:০০ থেকে ১১:০০ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, প্রাথমিক ফলাফলে ন্যূনতম ৪০ নম্বরপ্রাপ্ত ভর্তি পরীক্ষার্থীদের মধ্যে যারা চারুকলা অনুষদভুক্ত তিনটি বিভাগে (১. চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগ, ২. মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগ, ৩. গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগ) এবং কলা অনুষদভুক্ত সঙ্গীত বিভাগ ও নাট্যকলা বিভাগে ভর্তি হতে ইচ্ছুক তাদের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আগামী ১৭ মার্চ থেকে ২৩ মার্চ, ২০২৪ তারিখের মধ্যে অনলাইনে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ফরমপূরণের ওয়েবলিংক: https://admission.ru.ac.bd/; উল্লেখ্য যে, এসব বিভাগের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ A ইউনিটভুক্ত অন্যান্য বিভাগে মেধা অনুসারে ভর্তির ক্ষেত্রে বাধা হবে না।

এদিকে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের লিখিত পরীক্ষার জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা https://admission.ru.ac.bd/public/y57GIF3BAywr1nYHVhDbZnHrtRKngDAsarIJR4Lt.pdf বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

বিএনএনিউজ/ সৈয়দ সাকিব/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ