30 C
আবহাওয়া
১০:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে গরু চোরাকারবারিদের ছোঁড়া গুলিতে আ: লীগ নেতা গুলিবিদ্ধ 

কক্সবাজারে গরু চোরাকারবারিদের ছোঁড়া গুলিতে আ: লীগ নেতা গুলিবিদ্ধ 


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের রামুর ঈদগড়ে গরু চোরাকারবারিদের ছোঁড়া গুলিতে ছৈয়দ নুর (৪৮) নামের এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ ছৈয়দ নুর ঈদগড ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বদরুজ্জামানের ছেলে।

মঙ্গলবার (১১ এপ্রিল) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে ৯নং ওয়ার্ডের করলিয়া মুরা তেলখলা নামক স্থানে।

স্থানীয়রা জানায়, গুলিবিদ্ধ ছৈয়দ নুর চলচ্চিত্র নায়ক সোহেল রানা’র রাবার বাগানের কর্মরত সুপারভাইজার।

ছৈয়দ নুরের স্বজন ও স্থানীয়রা জানান, তিনি রাবার বাগান থেকে সেহেরি খাওয়ার উদ্দেশ্যে বাড়িতে আসছিলেন।পথিমধ্যে ঐ স্থান দিয়ে একদল গরু চোরাকারবারি গরু নিয়ে পাহাড়ের গহীন জঙ্গলে প্রবেশ করার মুহূর্তে ছৈয়দ নুর টর্স লাইটের আলো গিয়ে পড়ে চোরাই গরুর উপর। ওই সময়ে চোরাকারবারিরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করে। গরু চোরাকারবারিদের গুলিতে গুরুতর আহত হন সৈয়দনুর।গুলির শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে আসেন। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমদ ভুট্রো জানান, এই পথ দিয়ে ঈদগড়ের ডাকাত কামাল, রুস্তম আলী , করিম মৌলভীসহ ২০/২৫ জনের চোরাকারবারি সিন্ডিকেট গরু নিয়ে ঈদগাঁও কালির ছড়া এলাকায় পৌঁছে দিয়ে থাকে । মূলত এসব চোরাই গরু সিন্ডিকেটের সশস্ত্র ক্যাডাররাই সৈয়দনুরকে লক্ষ্য করে গুলি বর্ষণ করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

এ বিষয়ে জানতে ঈদগড় পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত ইনচার্জকে কয়েকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু কল রিসিভ না করায় বক্তব্য পাওয়া যায়নি।

বিএনএনিউজ/এইচ এম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ