34 C
আবহাওয়া
১১:১০ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ আহত ৪

বোয়ালখালীতে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ আহত ৪

বোয়ালখালীতে সড়ক দুর্ঘটনায় মা-ছেলেসহ আহত ৪

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে সিএনজিচালিত অটোরিক্সার সাথে সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার কধুরখীল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ধোপাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, অটোরিক্সা যাত্রী আকুবদণ্ডী গ্রামের নেজাম উদ্দীনের স্ত্রী রোকসানা আক্তার (৩৮), তাদের ছেলে তুহিন (১২), মোটর সাইকেল আরোহী সৈয়দনগর গ্রামের এমদাদের ছেলে মো. ফয়সাল (১৮) ও চরণদ্বীপের ইদ্রিছ মিয়ার ছেলে মো. সৌরভ (২১)।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন বলেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হলে মোটর সাইকেল আরোহী দুই যুবককে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেছেন কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয় ইউপি সদস্য ঝুন্টু নাথ জানান, সন্ধ্যার সময় একটি মোটর সাইকেল বেপোরোয়া গতিতে সিএনজিচালিত অটোরিক্সা মুখোমুখি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল আরোহী ও অটোরিক্সা যাত্রীরা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ