28 C
আবহাওয়া
১১:২৯ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজ্জাককে পেটানোর হুমকি লতিফ সিদ্দিকীর

রাজ্জাককে পেটানোর হুমকি লতিফ সিদ্দিকীর


বিএনএ, ঢাকা: হজ ও তাবলীগ নিয়ে কটাক্ষ করায় মন্ত্রীত্ব হারানো সেই লতিফ সিদ্দিকী এবার সাবেক কৃষিমন্ত্রী ড.  আবদুর  রাজ্জাককে পেটানোর হুমকি দিয়েছেন।তিনি এবার  টাঙ্গাইল-৪ কালিহাতী আসন থেকে  সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার নির্বাচনি সহিংসতা মামলার আসামিসহ তার অনুসারীদের গ্রেফতার করলে তাদের মুক্তির দাবিতে আবদুল লতিফ সিদ্দিকী নেতাকর্মীকে নিয়ে কালিহাতী থানার গেটের সামনে বসে অবস্থানকালে  তিনি এ হুমকি দেন।

বহিষ্কৃত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বলেন, রাজ্জাককে আমি পেটাব। কত বড় নেতা হইছে। আমার টাকায় লেখাপড়া কইরা, ওয়ান-ইলিভেনে সংস্কারবাদী হইছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলে মাফ করিয়েছি। বেইমানের বাচ্চা ঘুস খেয়ে টাকা হইছে, ওর টাকা আমি … ঢুকামু, ও তো আমারে চিনে না।

সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে দেওয়া লতিফ সিদ্দিকীর প্রায় দুই মিনিটের ভিডিও বক্তব্য ভাইরাল হয়ে গেছে। এ নিয়ে সারাদেশে নতুন করে বিতর্কের ঝড় তুলেছে  লতিফ সিদ্দিকী ।

এ দিকে লতিফ সিদ্দিকীর রাস্তা অবরোধের খবর শুনে আওয়ামী লীগের মনোনীত পরাজিত প্রার্থী মোজাহারুল ইসলাম তালুকদারের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মালেক ভূঁইয়া, কালিহাতী পৌর মেয়র নুরন্নবী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনসহ নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে থানার দিকে আসতে থাকেন। সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পুলিশ দুই পক্ষের মধ্যে অবস্থান নিয়ে পরাজিত প্রার্থী মোজাহারুল ইসলাম তালুকদারের পক্ষকে অন্যত্র সরিয়ে দেয়।

এ সময় নেতাকর্মীরা ‘কালিহাতীর মাটি রাজ্জাকের ঘাঁটি’ বলে স্লোগান দেয়। স্লোগান শুনে লতিফ সিদ্দিকী আরও ক্ষুব্ধ হয়ে কে কে লাঠি নিয়ে এসেছিল তাদের নাম জানতে চান। এ সময় তার সমর্থকরা তাদের নাম বলে দেন।

ওই দিন ৩টার দিকে লতিফ সিদ্দিকীর ভাই বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমের মধ্যস্থতায় দুজন এজাহারভুক্ত আসামিকে রেখে অন্য চারজনকে পুলিশ ছেড়ে দিলে অবরোধ তুলে নেন তারা। ৩ ঘণ্টা পর যান চলাচল শুরু হয়। বুধবার এজাহারভুক্ত আসামি দুই অনুসারীও আদালত থেকে জামিন পেয়েছেন।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের আওয়ামী লীগের মনোনীত পরাজিত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার বলেন, কোনো সম্মানীয় ব্যক্তির বিরুদ্ধে এ রকম অসম্মানজনক কথা কেউ বলতে পারে না। কৃষিমন্ত্রীর বিরুদ্ধে লতিফ সিদ্দিকী যা বলেছেন তা শিষ্টাচারবহির্ভূত ও বিবেক বিবর্জিত। কাউকে অসম্মান করে নিজে সম্মান পাওয়া যায় না। টাকা ছড়িয়েছেন। প্রভাব বিস্তার করলে আমি জয়ী হতাম।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ