Bnanews24.com
Home » জামালপুরের মেলান্দহে গলাকাটা মরদেহ উদ্ধার
ময়মনসিংহ সব খবর সারাদেশ

জামালপুরের মেলান্দহে গলাকাটা মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, জামালপুর: জামালপুরের মেলান্দহ উপজেলায় বিনা আক্তার (২২) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ মে) রাত ৩টার দিকে উপজেলার শ্যামপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর এলাকার পূর্ব শ্যামপুর ফজলুল করিম নূরানী হাফিজিয়া মাদরাসা পিছনে গর্ত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত বিনা আক্তার উপজেলার কুলিয়া ইউনিয়নের চর গোবিন্দী গ্রামের মৃত বাদশা মিয়ার মেয়ে। দীর্ঘ ১৭ বছর ধরে মাসহ দুই বোন পূর্ব শ্যামপুর গ্রামে নানীর থাকতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘরে শুয়ে পড়েন বিনা আক্তার। রাত ১২টার দিকে বিনার মা ঘরে গিয়ে দেখতে পান তিনি ঘরে নেই। পরে তিনি খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে দেখেন কমিউনিটি ক্লিনিকের পাশে পড়ে আছেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মাদারগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার সজল কুমার সরকার বলেন, মরদেহের গায়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুরে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মেলান্দহ থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলেছ।

বিএনএ/শাহীন, এমএফ