26 C
আবহাওয়া
৩:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » দোহাকে বিদায় বলে বিমানে নেইমাররা

দোহাকে বিদায় বলে বিমানে নেইমাররা

বিমানে নেইমাররা

বিএনএ: কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হেরে কাতার বিশ্বকাপ থেকে ছিটকে পড়া নেইমার বাহিনী দেশের পথে। টাইব্রেকারে হেরে শেষ হয়ে গেছে ব্রাজিলের ’মিশন হেক্সা’। কাতার ছাড়তে তাই আর দেরি করেনি ব্রাজিল দল।

শনিবার (১০ ডিসেম্বর) সকালেই দোহার দ্য ওয়েস্টিন হোটেল ছেড়ে গেছেন নেইমাররা। আপাতত গন্তব্য লন্ডন। সেখান থেকে আবার রিও ডি জেনিরোর বিমান ধরবেন দলের বেশির ভাগ খেলোয়াড়।

ব্রাজিলের দৈনিক ও’গ্লোবো জানিয়েছে, ভিনিসিয়ুস জুনিয়র, অ্যালেক্স সান্দ্রো, ব্রুনো গিমারেস, আলিসন ও গ্যাব্রিয়েল মার্তিনেল্লি ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ শেষের কয়েক ঘণ্টা পরই টিম হোটেল ছেড়ে গেছেন। তাঁরা ব্যক্তিগত ব্যবস্থায় নিজ নিজ গন্তব্যে যাবেন। বাকিরা শনিবার সকালে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) ভাড়া করা বিমানে দেশের পথ ধরেছেন।

প্রথমে বিমানটি যাবে লন্ডনে। সেখানে ব্রাজিল দলের অনেকেই নেমে যাবেন। ইউরোপের লিগে খেলেন, এমন খেলোয়াড়েরা লন্ডনে নেমে অন্য পথ ধরবেন বলে খবর ও’গ্লোবোর। কেউ ছুটি কাটাবেন, কেউ সরাসরি যাঁর যাঁর ক্লাবে চলে যাবেন।

কোচিং স্টাফ ও ব্রাজিলের লিগে খেলেন এমন খেলোয়াড়দের নিয়ে লন্ডন থেকে বিমান যাবে রিও ডি জেনিরোতে। ব্রাজিল স্কোয়াডে থাকা খেলোয়াড়দের মধ্যে পেদ্রো ও এভারতন রিভেইরো খেলেন ফ্লামেঙ্গোতে, তাঁরা দুজন রিওতেই নামবেন। গোলরক্ষক ওয়েভারতন খেলেন পালমেইরাসে, তিনি রিও থেকে যাবেন সাও পাওলোতে।

কোচ তিতে ম্যাচের পর সংবাদ সম্মেলনেই বলেছেন, ব্রাজিলের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন তিনি। তবে তিনি এখনো সিবিএফকে এ ব্যাপারে আনুষ্ঠানিক কিছু জানাননি বলেই খবর ও’গ্লোবোর। দেশে ফেরার পর কোচিং স্টাফদের সঙ্গে বসে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে সিবিএফ।

বিএনএ/এ আর  

Loading


শিরোনাম বিএনএ