26 C
আবহাওয়া
১২:৪৫ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » নারীর মৃতদেহ থেকে স্বর্ণালঙ্কার চুরি,কারাগারে ৩ ডোম

নারীর মৃতদেহ থেকে স্বর্ণালঙ্কার চুরি,কারাগারে ৩ ডোম

নারীর মৃতদেহ থেকে স্বর্ণালঙ্কার চুরি,কারাগারে ৩ ডোম

বিএনএ,সিরাজগঞ্জ:সিরাজগঞ্জে মর্গ থেকে নারীর মৃতদেহের স্বর্ণালঙ্কার চুরির ঘটনায় আটক ৩ ডোমকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। উদ্ধার করা হয়েছে চুরি হওয়া স্বর্ণালঙ্কার।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেনসদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বাহাউদ্দিন ফারুকি।তিনি বলেন,সকালে আদালতের মাধ্যমে তিনজনকে জেলা কারাগারে পাঠানো হয়।তারা হলেন-হাসপাতালের মর্গে দায়িত্বরত ডোম রানা এবং তার সহযোগী শাহ আলম ও সুমন।

জেলা সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম বলেন, ডোমের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। স্বাস্থ্য বিভাগ থেকেও তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ফরিদুল ইসলাম বলেন,গহনা চুরির বিষয়টি জানার পর ৩ জনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর মহল্লার কালাচাঁন মোড়ে বাস ও ট্রাকের মাঝখানে চাপা পড়ে রিকশা আরোহী বনবাড়ীয়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ইফরাত সুলতানা রুনী, তার ছেলে আদী ও মেয়ে ছোয়েবা মারা যান।পরে ঘটনাস্থল থেকে ওই শিক্ষিকা ও তার ছেলের মৃতদেহ সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে সদর থানা পুলিশ।

পরিবার থেকে জেলা ম্যাজিস্ট্রেট বরাবর ময়নাতদন্ত না করার আবেদন করা হয়।এরপর মৃতদেহ রোববার সন্ধ্যায় মর্গ থেকে বাসায় নিয়ে যান পরিবার পরিজন।সে সময় মৃত রুনির শরীরের স্বর্ণালঙ্কার না পেয়ে পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ করা হয়।সোমবার(৮ ফেব্রুয়ারি)বিকেলে হাসপাতালের মর্গের ডোম রানা, শাহ আলম, সুমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

এরপর ওই নারীর গলার চেইন, দুইটি আংটি, দুইটি হাতের বালা, একজোড়া কানের দুল ও নাকফুল চুরির কথা স্বীকার করে তারা।তাদের দেয়া তথ্য মতে, অভিযুক্তদের বাসা থেকে সেগুলো উদ্ধার করে পুলিশ।

বিএনএনিউজ/রবিন,আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ