28 C
আবহাওয়া
৮:২৫ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ছোরাসহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রামে ছোরাসহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার ( ৯ জানুয়ারি) নগরীর আকবরশাহ ও পাহাড়তলী থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ১ হাজার ২শ’ টাকা, ১টি মোবাইল ফোন সেট, ২টি টিপ ছোরা, রক্তমাখা ১ জোড়া রক্তমাখা স্যান্ডেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-মো. রাজু প্রকাশ ক্যাডার রাজু(২৪), মো. আসিফুল ইসলাম(১৯) ও ইব্রাহীম খলিল রিয়াদ(২৯)।

সিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার জনসংযোগ কর্মকর্তা শাহাদাৎ হুসেন রাসেল বলেন, রোববার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে নগরীর আকবরশাহ থানাধীন নিউ মুনসুরাবাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শ্যামলী কাউন্টারের সামনে ছুরি মেরে মো. মজিবুল হক এর কাছ থেকে জোরপূর্বক নগদ ১ হাজার ৪শ’ টাকা ও ১টি মোবাইল ফোন সেট,নিয়ে যায়। এই অভিযোগের ভিত্তিতে আকবর শাহ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

পরে অভিযান চালিয়ে ঘটনাস্থলের পাশে মমতা ক্লিনিকের গলি থেকে আসিফুল ইসলাম ও ইব্রাহীম খলিল রিয়াদকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১টি স্টিলের টিপ ছোরা, রক্তমাখা এক জোড়া স্যান্ডেল এবং নগদ ১ হাজার ২শ’ টাকা (এক হাজার দুইশত) টাকা উদ্ধার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মো. রাজুকে পাহাড়তলী থানাধীন তার বাসা হতে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ১টি স্টিলের টিপ ছোরা এবং ছিনতাইকৃত মোবাইল ফোন সেট উদ্ধার করা হয় বলে জানান এই পুলিশ কমকর্ত।

এছাড়া মো. রাজুর বিরুদ্ধে নগরীর পাহাড়তলী ও আকবর শাহ থানার ৫ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়াও মো. আসিফুল ইসলাম(১৯) এর বিরুদ্ধে নগরীর আকবর শাহ থানায় একটি নিয়মিত মামলা আছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Loading


শিরোনাম বিএনএ