30 C
আবহাওয়া
৬:১২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্ষণ গণনা শুরু

টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্ষণ গণনা শুরু


বিএনএ, স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকী ১০০ দিন। চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের অষ্টম আসর। আজ শুক্রবার (৮ জুলাই) থেকে শুরু হয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপের ক্ষণ গণনা।এজন্য মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের হ্যালোড টার্ফে একটি অনুষ্ঠানের আয়োজন করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

ক্ষণ গণনা অনুষ্ঠানে উপস্থিত থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি সফরের উদ্বোধন করেন অস্ট্রেলিয়ার সাদা বলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ, সাবেক অলরাউন্ডার শেন ওয়াটসন, পাকিস্তানের সাবেক পেসার ওয়াকার ইউনুস ও দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার মরনে মরকেল এবং জর্জিয়া ওয়ারহ্যাম ও টায়লা ভলামেনিকের ।

এই প্রথমবারের মত টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে অস্ট্রেলিয়া। বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে নিজেদের মাঠে বিশ্বকাপ শুরু করবে অসিরা।

এ ব্যাপারে ফিঞ্চ বলেন, ‘বিশ্ব-মানের অনেক দেশই খেলতে আসছে, তাই এটি ক্রিকেটের জন্য উত্তেজনাপূর্ণ সময় হবে। এখন আর মাত্র ১০০ দিন বাকি। নিজ দেশের ভক্তদের সামনে বিশ্বকাপ খেলাটা দারুন উত্তেজনাপুর্ন হবে।’

মলবোর্নে টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি সফর চালু হয়েছে এবং এটি নিসান দ্বারা তৈরি। আইকনিক ট্রফিটি চারটি মহাদেশ সফর করে ১৬ অক্টোবর টুর্নামেন্ট শুরুর আগে জিলং-এ ফিরে আসবে।

আইসিসির প্রধান নির্বাহী জিওফ অ্যালারডিস বলেন, ‘আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে আর মাত্র ১০০ দিন বাকি। টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা ট্রফির জন্য প্রতিন্দ্বন্দিতা করতে অস্ট্রেলিয়ায় ১৬ দল আসছে, এটা সত্যিই রোমাঞ্চকর।’

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ