31 C
আবহাওয়া
১১:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » কুষ্টিয়ার আলোচিত পুলিশ সুপারসহ ১২ কর্মকর্তা বদলি

কুষ্টিয়ার আলোচিত পুলিশ সুপারসহ ১২ কর্মকর্তা বদলি

কুষ্টিয়ার আলোচিত পুলিশ সুপারসহ ১২ কর্মকর্তা বদলি

বিএনএ,কুষ্টিয়া:কুষ্টিয়ার আলোচিত পুলিশ সুপার এস এম তানভীর আরাফাতকে বদলি করা হয়েছে।তাকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

সোমবার(৮ ফেব্রুয়ারি)রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা এক প্রজ্ঞাপনে এ পদায়ন করা হয়।

গত ১৬ জানুয়ারি কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভা নির্বাচনে দায়িত্ব পালনকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহসিন হাসানের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনায় আলোচনায় আসেন পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত। ওই ঘটনায় তাকে উচ্চ আদালতে তলব করা হলে, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে চিনতে পারেননি মর্মে নিঃশর্ত ক্ষমা চান তিনি।তানভীর আরাফাতের ক্ষমার আবেদনের পরিপ্রেক্ষিতে চলতি ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত তার কার্যক্রম পর্যবেক্ষণ করা করবেন বলে জানায় আদালত।

এস এম তানভীর আরাফাত ছাড়াও পুলিশ সুপার পদমর্যাদার ১১ কর্মকর্তাকে বদলি ও নতুন কর্মস্থলে পদায়ন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. হামিদুল আলমকে বদলি করে হাইওয়ে পুলিশ ইউনিটের পুলিশ সুপার পদে পদায়ন করা হয়েছে।নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনকে চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার পদে বদলি করা হয়।গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হককে বদলি বদলি করা হয়েছে।তিনি বাগেরহাট জেলার পুলিশ সুপার হিসেবে যোগ দেবেন।বাগেরহাট জেলার পুলিশ সুপারকে বদলি করে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ঢাকার অতিরিক্ত আইজিপির কার্যালয়ে পদায়ন করা হয়েছে।

পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানকেও ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার।অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পুলিশ সুপার মো. নাসির উদ্দিন আহমেদকে জামালপুর জেলা পুলিশ সুপার।ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার প্রবীর কুমার রায়কে নড়াইল জেলার পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে।

বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. খাইরুল আলমকে কুষ্টিয়া জেলার পুলিশ সুপার, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহকে পটুয়াখালী জেলার পুলিশ সুপার এবং অপরাধ তদন্ত বিভাগের(সিআইডি)রংপুর মেট্রো অঞ্চলের পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাসকে খাগড়াছড়ির ৬ষ্ঠ এপিবিএন ইনসার্ভিস সেন্টারের কমান্ড্যান্ট পদে বদলি করা হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ