37 C
আবহাওয়া
৫:২৭ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বিজয়ের আনন্দে খিচুড়ি খেয়ে হাসপাতালে

বিজয়ের আনন্দে খিচুড়ি খেয়ে হাসপাতালে

ঢাকা মেডিকেল কলেজ

বিএনএ, ফরিদপুর : ফরিদপুরে একটি বাসায় নির্বাচনে বিজয়ের আনন্দে খিচুড়ি খেয়ে আটজন অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । সোমবার(৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে জেলার সদরপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।

অসুস্থরা হলেন– বজলু কাজী (৬০), জাকির কাজী (৪০), কহিনুর খালাশি (৬০), মনির কাজী (৫০), আসিক কাজী (১৫), মোছাঃ আমেনা (৪৫), ফরিদ কাজী (৫৫) ও ইলিয়াস কাজী(৪১)।

জানা যায়, সোমবার সকালে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে  স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা কলেজ হাসপাতালে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশের নতুন ভবনে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

তাদেরকে নিয়ে আসা মনির কাজি বলেন, ‘ফরিদপুর সদরপুর একটি বাসায় সকালে খিচুড়ি খেয়ে নির্বাচনে বিজয়ী প্রার্থী নিক্সন চৌধুরীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় পথের মধ্যেই তারা সবাই অসুস্থ হয়ে পড়ে। পরে অসুস্থ অবস্থায় সবাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয় ।

তিনি আরও জানান, আমাদের ধারণা খিচুড়ির মধ্যে অন্য কেউ চেতনা নাশক ঔষধ মিশিয়ে দিয়েছে।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ফরিদপুর সদরপুর এলাকা থেকে খিচুড়ি খেয়ে অসুস্থ হয়ে নারীসহ ৮ জন ঢাকা মেডিকেলে এসেছে। তাদেরকে পাকস্থলী ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন সবাই আশঙ্কামুক্ত।

বিএনএ/ আজিজুল, ওজি /এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ