28 C
আবহাওয়া
৬:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে যুবলীগ নেতা গ্রেফতার, অপহৃত কলেজছাত্রী উদ্ধার

ঝিনাইদহে যুবলীগ নেতা গ্রেফতার, অপহৃত কলেজছাত্রী উদ্ধার

ঝিনাইদহে যুবলীগ নেতা গ্রেফতার, অপহৃত কলেজছাত্রী উদ্ধার

বিএনএ, ঝিনাইদহ: ঝিনাইদহের সরকারি কেসি কলেজের এক ছাত্রীকে অপহরণের ঘটনায় মূলহোতা সাবেক যুবলীগ নেতা আবুজার গিফারী ওরফে গাফফারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এছাড়া অপহৃত ওই ছাত্রীকেও উদ্ধার করেছে র‍্যাব।

সোমবার (৭ মার্চ) মানিকগঞ্জে অভিযান চালিয়ে গাফফারকে গ্রেফতার করা হয়। এঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান।

গ্রেফতারকৃতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বড়দা গ্রামের দিয়ানত আলী বিশ্বাসের ছেলে ইবির সাবেক ছাত্রলীগ নেতা আবুজার গিফারী গাফফার (৩৫), রাজবাড়ি সদর উপজেলার সাজ্জাদ হোসেনের ছেলে সাব্বির হোসেন (২২) ও একই এলাকার আবুল হোসেন প্রমানিকের ছেলে হাফিজুর রহমান (৪৬)

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান,  শনিবার (৫ মার্চ) ভোর ৬টার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকার নিউ একাডেমি স্কুলের সামনে থেকে ওই কলেজছাত্রীকে অপহরণ করে আবুজার গিফারী ওরফে গাফফার। এরপর ভুক্তভোগীর বাবা থানায় অপহরণের অভিযোগ করেন। অভিযোগের পরিপেক্ষিতে মামলা হয়।

এরপর র‍্যাব বিষয়টি নিয়ে ছায়াতদন্ত শুরু করে। অপহরণ করে ওই ছাত্রীকে মানিকগঞ্জে নিয়ে আসে গাফফার। এরপর র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাফফারকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত ভুক্তভোগী ছাত্রীকেও উদ্ধার করা হয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ