26 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » নেইমার ফিরলেন দক্ষিণ কোরিয়ার বিপক্ষে

নেইমার ফিরলেন দক্ষিণ কোরিয়ার বিপক্ষে

নেইমার ফিরলেন

বিএনএ ডেস্ক: শঙ্কা কাটিয়ে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে ফিরলেন ব্রাজিলের সেরা তারকা নেইমার। তাকে একাদশে রেখে দল ঘোষণা করেছেন কোচ লিওনার্দো তিতে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) কাতারের ৯৭৪ স্টেডিয়ামে এশিয়ার দল দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামছেন ফুটবলের পোস্টার বয়।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচ সার্বিয়ার বিপক্ষে চোট পান নেইমার। তার গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে বলে গুঞ্জন ছড়িয়েছিলো। ধারণা করা হচ্ছিলে কাতার বিশ্বকাপ হয়তো শেষ হয়ে গেছে নেইমারের। তবে শুক্রবার ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার ও ব্রাজিলের হেড কোচ লিওনার্দো তিতে নেইমারের ফেরা নিয়ে আশাবাদ ব্যক্ত করেন। নিজের ফেসবুক পেজে অনুশীলনের ছবি দিয়ে ভক্তদের আশ্বস্ত করেন নেইমার।

রোববার সংবাদ সম্মেলনে কোচ তিতে জানান, নেইমার অনুশীলন করছে। তার অবস্থা পর্যালোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। সে যদি সুস্থ থাকে তাহলে খেলতে পারে। পরে অনুশীলনে নেইমার ফিট থাকায় তাকে রেখেই দল সাজিয়েছেন তিতে।

ব্রাজিলের হয়ে গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে খেলতে পারেননি নেইমার। তবে রিচার্লিসন ও ভিনিসিয়াসের সঙ্গে আজ নেতৃত্ব দেবেন দলের আক্রমণভাগে।

কোন তিতে জানান, শুধু নেইমারই নন চোট থেকে সেরে উঠে সরাসরি একাদশে ফিরেছেন ডিফেন্ডার দানিলো। এদার মিলিতাও, অধিনায়ক থিয়াগো সিলভা ও মার্কিনিয়োসের সঙ্গে তিনি রক্ষণ সামলাবেন।

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিল একাদশ: আলিসন, এদার মিলিতাও, থিয়াগো সিলভা, মার্কিনিয়োস, দানিলো, কাসেমিরো, লুকাস পাকেতা, রাফিনিয়া, ভিনিসিয়াস, নেইমার ও রিচার্লিসন।

ব্রাজিলের বিপক্ষে দক্ষিণ কোরিয়া একাদশ: কিম সেউং-গিউ, মুন-হোয়ান কিম, মিন জায়ে কিম, ইয়ং-গুওন কিম, জিন-সু কিম, ইন-বিয়ম হোয়াং, উ ইয়ং জুং, উ-ইয়ং জিয়ং, হিউয়েং মিম সন, হি-চ্যান হোয়াং, গুয়ে-সুং চো।

বিএনএ/এ আর

 

Loading


শিরোনাম বিএনএ