33 C
আবহাওয়া
৮:৩৭ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে একজনকে পুড়িয়ে হত্যা

খাগড়াছড়িতে একজনকে পুড়িয়ে হত্যা

খাগড়াছড়িতে একজনকে পুড়িয়ে হত্যা

বিএনএ খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড় উপজেলায় পূর্ব শত্রুতার জেরে চাইথোয়াই মারমা নামে এক ব্যক্তিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরফিন শরীফ পাটোয়ারী নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে উপজেলার মাস্টারপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত চাইথোয়াই মারমাকে উদ্ধার করে রামগড় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. নরেন মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে অংশেউ মারমা জানান, কিছুদিন আগে  তাদের বাড়িতে অগ্নিসংযোগ করে অভিযুক্ত শরীফ পাটোয়ারী। এ ঘটনায় থানায় অভিযোগ করার জেরে মঙ্গলবার রাতে মদ্যপ হয়ে তার বাবাকে ইট দিয়ে মাথায় আঘাত করে শরীফ। পরে শরীরে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়দের সহায়তায় চাইথোয়াইকে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় কাউন্সিলর আহসান উল্যাহ জানান, শরীফ একজন মাদকাসক্ত। এক মাস আগে তাকে বিয়ে করানো হয়। কিন্তু তিন দিনের মাথায় সংসার ভেঙে যায়। তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ রয়েছে।

রামগড় থানার পরিদর্শক (তদন্ত)  রাজীব কর জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে শরীফ পাটোয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ।নিহত চাইথোয়াই মারমার মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি পাঠানো হয়েছে।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান মোহাম্মদ উদ্দিন কাজেমী জানান, ঘটনার পর ঘাতককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ঘটনা সে স্বীকার করেছে। এ ব্যাপারে মামলা রুজু করা হয়েছে। তদন্তে হত্যার কারণ জানা যাবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ