Bnanews24.com
Home » দৈনিক আজাদীকে বিএনএ’র ফুলেল শুভেচ্ছা
চট্টগ্রাম সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

দৈনিক আজাদীকে বিএনএ’র ফুলেল শুভেচ্ছা

দৈনিক আজাদীকে বিএনএ'র ফুলেল শুভেচ্ছা

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের বহুল প্রচারিত পত্রিকা দৈনিক আজাদীর ৬২বছরে পদার্পনে পত্রিকাটির সম্পাদক ও সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বেসরকারি সংবাদ সংস্থা বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএনিউজ২৪.কম)।

বিএনএ’র পক্ষ হতে সোমবার(৬সেপ্টেম্বর) সকালে দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেকের হাতে পুস্পস্তবক প্রদান করে শুভেচ্ছা জানান বাংলাদেশ নিউজ এজেন্সি এবং বিএনএনিউজ২৪.কম সম্পাদক মিজানুর রহমান মজুমদার।

এ সময় বিএনএনিউজ২৪.কম সম্পাদক মিজানুর রহমান মজুমদার দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেকের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। চট্টগ্রাম তথা দেশের উন্নয়নে আজাদী বরাবরের মত সাহসি ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনএ’র নির্বাহী সম্পাদক ইয়াসিন হীরা এবং হেড অব নিউজ সৈয়দ গোলাম নবী, ফটো সাংবাদিক মাসুদ পারভেজ।
‘জয়বাংলা-বাংলার জয়’ ব্যানার শিরোনাম দিয়ে দৈনিক আজাদী

উল্লেখ, প্রতিষ্ঠালগ্ন থেকেই আজাদী দৃঢ়ভাবে পালন করে এসেছে কল্যাণমুখী, মানবব্রতী ও দেশব্রতী ভূমিকা। দলমতের ক্ষেত্রে আজাদী অনুসরণ করেছে নিরপেক্ষ ইতিবাচক ভূমিকা। আর এ জন্য দলমত নির্বিশেষে পাঠকপ্রিয়তা পেয়েছে আজাদী।সংবাদপত্রের মত প্রকাশের স্বাধীনতার প্রশ্নে দৈনিক আজাদী সবসময় আপোসহীন ভূমিকা পালন করে এসেছে। আগরতলা ষড়যন্ত্র মামলা, উনসত্তরের গণ-অভ্যুথান ও একাত্তরের মুক্তি সংগ্রামে দৈনিক আজাদী প্রগতিশীল গণতান্ত্রিক শক্তির পক্ষেই বলিষ্ঠ ভূমিকা নেয়। ১৯৭১ সালের ১৭ ডিসেম্বর সকালে স্বাধীন বাংলাদেশে একমাত্র সংবাদপত্র দৈনিক আজাদীই প্রকাশিত হয়। ‘জয়বাংলা-বাংলার জয়’ ব্যানার শিরোনাম দিয়ে দৈনিক আজাদী বিজয়ের কথা চট্টগ্রামে নিশ্চিত করে। আর এরই মাধ্যমে দৈনিক আজাদীই স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র হিসেবে স্বীকৃত হয়। দেশের মিডিয়া ব্যক্তিত্বদের মতে, জয় বাংলা বাংলার জয় স্লোগানে স্বাধীনতার প্রথম প্রহর ১৭ ডিসেম্বর দৈনিক আজাদীর প্রকাশ ঐতিহাসিক।

বিএনএনিউজ২৪ডটকম,ওয়াই এইচ,জিএন