28 C
আবহাওয়া
৩:৫৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্বে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির মাথা নষ্ট–তথ্যমন্ত্রী

বিশ্বে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির মাথা নষ্ট–তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আজকে সমগ্র বাংলাদেশ উন্নয়নের ফলে বদলে গেছে। এ বদলে যাওয়ার হাওয়া রাঙ্গুনিয়ায়ও লেগেছে। আজকে রাঙ্গুনিয়ায় যে পরিবর্তন হয়েছে তা ঈর্ষনীয়। এ পরিবর্তন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। আজকে সমগ্র বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সেকারণে সমগ্র পৃথিবীর মুখে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির এখন মাথা নষ্ট হয়ে গেছে।

শনিবার(৬ এপ্রিল২০২৩) তথ্য ও সম্প্রচার মন্ত্রী চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার বিভিন্ন ইউনিয়ের বাস্তবায়িত উন্নয়ন প্রকল্প সমূহের আনুষ্ঠানিক উদ্বোধনের সময় উল্লেখিত বক্তব্য করেন।

এসময় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতী, ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিট আওয়ামী লীগ, ওয়ার্ড ও মহল্লা কমিটির সাধারন সম্পাদকসহ হাজারো নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, আগে পুরো একটা থানাতে ১০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ হতো। কিন্তু আজকে আমি একটা ইউনিয়নে ১০০কোটি টাকারও বেশি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করছি। এটা কেউ আগে চিন্তা করেনি কিন্তু আওয়ামী লীগ সরকারের কারনে সম্ভব হয়েছে।

প্রথমে তিনি সরফভাটা ইউনিয়নে পানিউন্নয়ন বের্ডের ৫০ কোটি টাকার আরসিসি ব্লক ঢালাই, এলজিইডি ৩০ কোটি টাকাসহ প্রায় ৮০ কোটি টাকার বিভিন্ন প্রকল্পের কাজ উদ্বোধন করেন। এরপর তিনি শিলক কোদালা ইউনিয়নেও ১০৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করেন। এবং শেষে পদুয়া ইউনিয়নে ৪১ কোটি টাকারও বেশি বাস্তবায়িত প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পরে তিনি নিজ গ্রাম সুখবিলাল উচ্চ বিদ্যালয়ের সরকার প্রদত্ত নবনির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধন করেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ