29 C
আবহাওয়া
৮:২৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বিদ্যুৎ বিপর্যয়ের রাতে ২৪ ছিনতাইকারী আটক

রাজধানীতে বিদ্যুৎ বিপর্যয়ের রাতে ২৪ ছিনতাইকারী আটক


বিএনএ, ঢাকা: রাজধানীসহ দেশের অধিকাংশ এলাকায় বিদ্যুৎ বিপর্যয় ঘটে মঙ্গলবার। প্রায় আট ঘণ্টা বিদ্যুৎ না থাকায় সন্ধ্যার পরেই ঢাকায় নেমে আসে অন্ধকার। আর এ সুযোগেই সক্রিয় হয়ে ওঠে ছিনতাইকারী চক্র।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল, পল্টন ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২৪ ছিনতাইতকারীকে আটক করা হয়। এসময় আসামিদের কাছ থেকে বিষাক্ত মলম, সুইচ গিয়ার, কাটার, ব্লেড, কাঁচি, চাকু, ক্ষুরসহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আটককৃতরা হলেন— মো. রাজন (২২), বিল্লাল হোসেন (১৯), হৃদয় হোসেন (১৯), মো. জসমত (১৫), এনামুল হক (২২), মো. রানা (২৮), মো. সুজন (২৬), মো. শাহীন (২৬), বিল্লাল হোসেন (২৫), মো. হৃদয় (১৯), মোবারক হোসেন (১৯), মো. জনি (৩০), আবু বক্কর সিদ্দিক (২৪), মিলন চন্দ্র মন্ডল (৩৮), মো. সুজন (২০), মো. রিপন (৪০), আমান হোসেন (২০), শরিফ উদ্দিন (২১), মো. রনি (২০), আরিফ হোসেন(২০), মো. ইদ্রিস (২৯), নুর উদ্দিন (৫৪), মো. সোহেল (১৯), মো. আলামিন (৩২)।

এ বিষয়ে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত রাজধানীতে বিদ্যুৎ না থাকার সুযোগে ছিনতাইকারী চক্রের দৌরাত্ম্য বেড়ে গেলে সাঁড়াশি অভিযান পরিচালনা করে র‍্যাব। এ সময় ছিনতাইকারী চক্রের ২৪ সদস্যকে আটক করা হয়। তাদের কাছ হতে সুইচ গিয়ার, এন্টিকাটার, ব্লেড, কাঁচি, চাকু, ক্ষুরসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

মঙ্গলবার রাতে বিদ্যুৎ না থাকার সুযোগে তাদের বড় ধরনের ছিনতাইয়ের পরিকল্পনা ছিল জানিয়ে র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিয়মিত ছিনতাই করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ