Bnanews24.com
Home » কমলাপুর রেল স্টেশনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বৃদ্ধের মৃত্যু
অপরাধ রাজধানী সব খবর

কমলাপুর রেল স্টেশনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বৃদ্ধের মৃত্যু

বিএনএ,ঢাকা : রাজধানীর কমলাপুর রেল স্টেশনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া স্বামী-স্ত্রীকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মোকসেদ মণ্ডল (৭০) মারা গেছেন। তার স্ত্রী জীবননেছা (৬১) চিকিৎসাধীন রয়েছেন। বুধবার ( ৫ জানুয়ারি) দুপুর সোয়া ১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোকসেদ।

হাসপাতালে নিয়ে আসা ইঞ্জিনিয়ার আরেফিন খান হৃদয় জানান, ২ জানুয়ারি রাত সাড়ে আটটায় কমলাপুর ৭ নম্বর প্ল্যাটফর্মের সামনে থেকে অজ্ঞান অবস্থায় এ দম্পতিকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদের ২ জনকেই মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোকসেদ মণ্ডল।তিনি আরও জানান, নিহত মোকসেদ আমাদের ডেভেলপার কোম্পানিতে ৪-৫ বছর ধরে সিকিউরিটি গার্ডের চাকরি করতেন।

নিহতের ছেলে সরাফ মন্ডল জানান, আমার বড় চাচী মারা যায় ১ জানুয়ারিতে। সে জন্য জয়পুরহাট যাওয়ার জন্য কমলাপুর রেল স্টেশনে গিয়েছিল বাবা ও মা। সেখানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তারা। পরে লোকজন তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্হায় বাবা মারা যান। তিনি আরও জানান, আমরা ৫ বোন ১ ভাই। আমাদের বাড়ী জয়পুরহাট জেলার সদর থানার দুগাছি গ্রামে।

কমলাপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফ.ম শাহ জাহান বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি। তারা দুজনই ভর্তি ছিলেন। স্ত্রীর জ্ঞান ফিরলেও স্বামী মোকসেদের জ্ঞান ফেরেনি। তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।